ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪১:২১

Ekushey Television Ltd.

শাকিবে আপত্তি নেই পপির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯ এএম, ১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং করেছেন চিত্রনায়িকা পপি। পাশাপাশি আরিফুর রহমান নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি সিনেমাতেও কাজ করেছেন। এ সিনেমার মাধ্যমে প্রথমবার শরৎচন্দ্রের পার্বতী চরিত্রে অভিনয় করছেন পপি। এ ছাড়া একই সঙ্গে শহীদুল হক খানের ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামে নতুন দুটি সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

এদিকে যৌথ প্রযোজনার সিনেমা ও কলকাতার চলচ্চিত্রে এখন বাংলাদেশের অনেক নায়ক-নায়িকাই অভিনয় করছেন। সে ক্ষেত্রে নিজের ইচ্ছা সম্পর্কে পপি বলেন, ‘প্রস্তাব আসে বললে হয়তো একটু কমই বলা হবে। অনেক লোভনীয় প্রস্তাবও আসে মাঝেমধ্যেই। যৌথ প্রযোজনা বলেন আর কলকাতার সিনেমা বলেন, যেখানেই অভিনয় করি আমি কিন্তু পপিই থাকব। যদি যৌথ নিয়মনীতিসহ সবকিছু ঠিকঠাক থাকে সেই সঙ্গে অভিনয় করার জায়গা থাকে তাহলে অবশ্যই অভিনয় করব। তবে নিজেকে বা নিজের দেশকে ছোট করে কোনো কাজ আমি করব না।

বর্তমানে দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। তার সঙ্গে আবারও অভিনয়ের প্রস্তাব এলে কি করবেন পপি- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তার সঙ্গে কেন কাজ করব না? শাকিবের সঙ্গে অনেক সিনেমাতেই তো অভিনয় করেছি। তার ক্যারিয়ারের শুরুর অনেক সিনেমাতেই আমি নায়িকা ছিলাম। তার সঙ্গে তো আমার কোনো বিরোধ নেই। বরং তার বর্তমান অবস্থানকে আমি এপ্রিশিয়েট করি। সে আমাদের দেশকে আন্তর্জাতিকভাবে রিপ্রেজেন্ট করছে। এটা আমাদের চলচ্চিত্র শিল্পের জন্য অনেক বড় পাওয়া। শুধু শাকিব খান নয় চলচ্চিত্রের কোনো শিল্পীর সঙ্গেই আমার বিরোধ নেই। তবে গল্প ও ভালো চরিত্র থাকলে অভিনয় করতে আপত্তি নেই।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি