ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ০:৩৮:২১

Ekushey Television Ltd.

বিব্রত ববিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৫৪ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৫:৫৬ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ মঙ্গলবার

একসময়ের সারাজাগানো অভিনেত্রী ববিতা। চলচ্চিত্র থেকে এখন অনেকটাই দূরে। একমাত্র ছেলেকে নিয়ে কানাডায় সময় কাটাচ্ছেন। বেশ কয়েটি বিষয় নিয়ে বেশ বিব্রত হচ্ছেন। 

ববিতা গণমাধ্যমকে বলেন, ফেসবুকে আমার কোন আইডি নেই। কিন্তু অনেকে বলছেন আমার একাধিক আইডি রয়েছে। বিষয়টি নিয়ে আমি ভীষণ বিব্রত হচ্ছি।

সংস্কৃতি অঙ্গনের অনেকেই না জেনে এই দুটি ফেসবুক আইডিতে যুক্ত আছেন বিধায় অনেকেই একের পর এক এই দুটি ফেক আইডি’তে ববিতার সঙ্গে বন্ধু হচ্ছেন। কিন্তু বিষয়টি নিয়ে ববিতা বেশ উদ্বেগ প্রকাশ করছেন এবং ফরিদা আক্তার ববিতা নামে দুটি আইডি বন্ধের জন্য সবাইকে রিপোর্ট করতে বিশেষ অনুরোধ করেছেন।

ববিতা বলেন, আমি আমার মতো করেই জীবন যাপন করতে পছন্দ করি। আমার চলাফেরা, আমার চিন্তা ভাবনা, আমার ভালোলাগা মন্দলাগা ফেসবুকে প্রকাশ করতে হবে বিষয়টি এমন নয়। তাছাড়া আমি অভ্যস্তও নই।

যতোটুকু প্রয়োজন ততোটুকুর জন্যই নিজেকে সময়ের চাহিদায় গড়ে তোলার চেষ্টা করি আমি। কিন্তু আমার নামে দুটো ভুয়া ফেসবুক আইডি প্রকাশ করে যারা প্রতিনিয়ত আমার হয়ে বিভিন্ন ধরনের বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দিচ্ছেন, উস্কানিমূলক কথা লিখছেন তা মোটেও কাম্য নয়। আমি একজন শিল্পী। রাজনীতিকে আমি শ্রদ্ধা করি, কিন্তু আমি রাজনীতি করি না। যাইহোক আমি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কাছেও বিশেষভাবে অনুরোধ করবো বিষয়টির দিকে দৃষ্টি দেয়ার জন্য। একজন শিল্পীকে অযথা হয়রানির মধ্যে ফেলা কারোরই উচিত নয়।’

বর্তমানে ছেলের সঙ্গে কানাডায় সময় কাটাচ্ছেন ববিতা। দেশে ফিরবেন আগামী নভেম্বরে।

/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি