ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৩:২২:৩৭

Ekushey Television Ltd.

‘অতিতের সব খারাপ মুছে ফেলেছি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৩ এএম, ২৩ জুলাই ২০১৮ সোমবার

মধ্যবিত্ত পরিবারের ছেলে রবি। নিম্নবিত্ত পরিবারের মেয়ে রিয়া। উচ্চবিত্ত পরিবারের আদিত্য। এই তিনজনের প্রেম কাহিনীর অন্যরকম রোমান্টিক সিনেমা ‘পিয়া রে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন এই সিনেমাটিতে রবি এবং রিয়ার চরিত্রে অভিনয় করেছেন টালিউডের তারকা সোহম এবং শ্রাবন্তী। অল্পদিনের মধ্যেই মুক্তি পাবে সিনেমাটি। এ মূহুর্তে চলছে আসন্ন সিনেমা ‘পিয়া রে-র প্রোমোশন। অভিনেত্রী শ্রাবন্তীও এখন কলকাতায় ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সিনেমার প্রোমোশন নিয়ে।

সেখানে তিনি স্থানীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সিনেমার বিভিন্ন বিষয নিয়ে। একই সঙ্গে তাকে তার পুরনো সম্পর্কগুলো নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, ‘ধুর, ও সব নিয়ে ভাবি না। মেমরি থেকে সরিয়ে দিই। আমি প্রেজেন্টে বিশ্বাস করি। ফিউচার নিয়ে ভাবি। যে সব খারাপ লাগা এসেছে সেগুলো জাস্ট ইরেজ।

ক্যারিয়ার নিয়ে শ্রাবন্তী বলেন, ‘আমি কোনও কিছুতে রিগ্রেট করি না। আমি মনে করি সৃষ্টিকর্তা আমাকে যথেষ্ট দিয়েছেন। শুধু ভালো কাজ করতে চাই, ভালো ব্যবহার করতে চাই, ভালো মানুষ হতে চাই। যা হয় কপালে লেখা থাকে। আমরা শুধু মাধ্যম। আমার পুরো পরিবার কৃষ্ণ ভক্ত। ফলে ছোট থেকেই ভগবানের ওপর বিশ্বাস রাখি।’

সূত্র : আনন্দবাজার

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি