ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ০:৩১:৫৪

Ekushey Television Ltd.

অপূর্ব ও শিমুর ‘প্রেম বিরহ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১১:০৯ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার

দীর্ঘদিন ভালোবাসার পরও খুব সহসায় চিনে উঠা সম্ভব হয় না ভালোবাসার মানুষটির আসল রূপ। তা যেন ক্রমশ প্রকাশ পায়! যে মানুষটিকে একমুহুর্ত না দেখলে মনের মাঝে সারাক্ষণ অস্থিরতা বিরাজ করত। বিয়ের পরে মানুষটির প্রতি ভালোলাগাটা যেন ক্রমশ হারিয়ে যেতে থাকে। ধীরে ধীরে ভালোবাসার মানুষটি যেন খুব মন্দ লাগার মানুষে পরিণত হয়। শুরু হয় মান অভিমান।  

এ মান অভিমানই এক সময় সম্পর্ক ভাঙনের কারণ হয়ে দাঁড়ায়! এমনই গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে আহসান হাবিব সকালের রচনায় ইফতেখার ইফতি ও শিল্পী মাহমুদার যৌথ পরিচালনায় নাটক ‘প্রেম বিরহ’। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সুমাইয়া শিমু।

অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘নাটকটির নাম শুনেই বোঝা যায় এর গল্প কেমন হবে। প্রেম আর বিরহের গল্প নিয়েই নাটকটি এগোবে। তবে গল্পে কিছুটা টুইস্টও পাবেন দর্শক। মনে হবে এটা আমাদের পাশের কোনো মানুষের গল্প।’

সুমাইয়া শিমু বলেন, নাটকটির গল্প সিরিয়াস টাইপের। গল্পের চিত্রটি আমাদের আশপাশে বা বন্ধুদের জীবনে প্রায় দেখা যায়। সাধারণ গল্পটিই নির্মাতা অসাধারণ করে তুলে ধরার চেষ্টা করেছেন। আশা করি সবার ভালো লাগবে।’

অপূর্ব-শিমু ছাড়াও নাটকটিতে প্রাণ সরোওয়ার ও বনি খানসহ আরো অনেকে অভিনয় করেছেন। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।  

এসি/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি