ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ০:৩১:২৮

Ekushey Television Ltd.

সংসার ভাঙলেও কাল নাচবেন অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৪৫ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার

অপু বিশ্বাসের সংসার আজ ভাঙছে। অর্থাৎ আজ থেকে অপু স্বাধীন। শাকিব খানের সঙ্গে নেই কোন সম্পর্ক। তবে এতো কিছুর পরেও বসে নেই অপু। নিজের মত করেই ছুটে চলছেন তিনি। সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া থেকে শুরু করে বিভিন্ন কোম্পানির ব্রান্ড অ্যাম্বাসেডর হচ্ছে অপু। এদিকে কাগজে কলমে আজ অপুর বিচ্ছেদ ঘটলেও কাল তিনি মঞ্চ মাতাবেন। কাল শুক্রবার নড়াইলে অসহায় দরিদ্রদের সাহায্যার্থে আয়োজিত এক অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন অপু।

আগামীকাল শুক্রবার বিকাল সাড়ে ৩টায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ‘কনসার্ট ফর দ্যা হেল্পলেস’ অনুষ্ঠিত হবে। ওই মঞ্চে গান গাইতে যাচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ, মাকসুদ ও ইমরান। আর এই মঞ্চেই নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নড়াইলে অসহায় দরিদ্রদের সাহায্যার্থে মঞ্চ মাতাতে যাচ্ছেন তারা।

মজার ব্যাপার হচ্ছে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করবেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তূজা। এ সময় আরও উপস্থিত থাকবেন নড়াইলের ছেলে চিত্রনায়ক তানভির তনু, এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি নাহিদ, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, কোষাধাক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ।

জানা গেছে, শিল্পী মমতাজ সিলেট থেকে হেলিকাপ্টার যোগে সরাসরি নড়াইলে আসবেন। চিত্রনায়িকা অপু বিশ্বাস, শিল্পী মাকসুদ ও ইমরান ঢাকা থেকে শুক্রবার সকালের ফ্লাইটে যশোর এয়ারপোর্টে পৌঁছাবেন।

টিকিটের মূল্য রাখা হয়েছে চার ক্যাটাগরিতে- ভিআইপি আসন ১০০০ টাকা সাধারণ আসন ৫০০ টাকা, ফাকা মাঠ ৩০০ টাকা ও স্টেডিয়ামের গ্যালারী ২০০ টাকা।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি