ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ০:১৭:৩৮

Ekushey Television Ltd.

পুতিন গুপ্ত হত্যায় জড়িত: ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৬ পিএম, ১৫ অক্টোবর ২০১৮ সোমবার | আপডেট: ০৭:৪৪ পিএম, ১৫ অক্টোবর ২০১৮ সোমবার

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন গুপ্ত হত্যার সঙ্গে জড়িত থাকতে পারেন। রোববার প্রকাশিত সিবিএস টেলিভিশনের নিউজের ‘সিক্সটি মিনিটস’ অনুষ্ঠানের মার্কিন প্রেসিডেন্ট এ কথা বলেন।

তবে এটা এখনো পরিস্কার নয় যে ট্রাম্প আসলে পুতিনকে কোন গুপ্ত হত্যার সঙ্গে জড়িত থাকার ব্যপারে সন্দেহ করেছেন।

ট্রাম্প সাক্ষাৎকারে বলেন, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদেমির পুতিন গুপ্ত হত্যা এবং বিদ্বেষ ছড়ানোর সাথে জড়িত থাকতে পারে। কিন্তু আমাদের দেশ এই ধরণের কাজের সঙ্গে জড়িত নয়। 

এই সাক্ষাৎকারে অন্যান্য বিষয়ের মধ্যে উত্তর কোরিয়া, রাশিয়া এবং চীনের সাথে যুক্তরাষ্ট্রের বর্তমান সম্পর্ক নিয়ে কথা বলেন। এছাড়াও নিজের প্রেসিডেন্সি নিয়েও কথা বলেন ট্রাম্প। 

২০১৬ সালের যুক্তরাষ্ট্রের নির্বাচনে রাশিয়ার কোনো হস্তক্ষেপ ছিল কিনা এমন প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, দেখুন আমি এ বিষয়ে চিন্তা করি না। কিন্তু আমি মনে করি চীন আমাদের নির্বাচনে হস্তক্ষেপ করেছে।

এসময় ট্রাম্প চীনকে বড় সমস্যা হিসেবে আখ্যায়িত করেন। 

নিজের সম্পর্কে বলতে গিয়ে সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, রাজনৈতিক বিতর্ক বা বাক-বিতন্ডা সত্ত্বেও নিজেকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ভাবতে আমার ভালো লাগে।

তিনি জানান, প্রেসিডেন্ট হিসেবে হোয়াইট হাউজে থাকাটা তার জন্য আরামদায়ক, যদিও রাজনৈতিক কিছু ঝামেলার মধ্য দিয়ে তাকে যেতে হয়েছে।

তাকে এ সময় অভিবাসন, শুল্ক, মধ্যপ্রাচ্য নীতি এবং সর্বোচ্চ আদালতে তার মনোনীত প্রার্থী ব্রেট কাভানাকে নিয়ে ঝামেলায় পড়তে হয়েছে।

সূত্র: সিএনএন

এমএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি