ঢাকা, শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ২:০৯:৪৭

Ekushey Television Ltd.

ভারতে মৃত ভ্রূণ নিয়ে থানায় তরুণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫ পিএম, ২৩ জুলাই ২০১৮ সোমবার

পুলিশের চোখ যেন বিশ্বাস করছিল না। এমনটা হতে পারে! ব্যাগ খুলতেই দেখা গেল পাঁচ মাসের ভ্রুণ। এই ব্যাগে ভরেই থানায় হাজির হয়েছিলেন ভারতের উত্তরপ্রদেশের হাথরাসের এক তরুণী।

পুলিশকে ওই তরুণী জানিয়েছে, জঙ্গলে কাঠ কুড়োনোর সময়ে তাকে ধর্ষণ করে এলাকারই এক যুবক। কিন্তু ধর্ষণের ঘটনা প্রকাশ করে দিলে তাকে খুন করা হবে বলে হুমকি দেয়। বাড়িতে ভয়ে কিছু না বললেও পাঁচ মাস পরে সে মাকে সব কথা বলতে বাধ্য হয়।

তরুণী গর্ভ ধারণ করায় তা জানতে পেরে ঘরে চলে আসে ধর্ষণকারী। অভিযোগ গত ১৩ জুলাই মাথায় বন্দুক ধরে ওই তরুণীকে গর্ভপাতের ট্যাবলেট খেতে বাধ্য করা হয়। ওই ট্যাবলেট খাওয়ার পর বৃহস্পতিবার প্রচুর রক্তপাত হতে শুরু করে। এরপরই গর্ভপাত হয়ে ‌যায়। ধর্ষণকারীর বিরুদ্ধে এফআইআর করতে সেই ভ্রুণই থানায় নিয়ে আসে তরুণী।

হাথরাসের হাসানপুর থানায় বাড়ি ওই তরুণীর। থানার এসএইচও এস সি গৌতম সংবাদমাধ্যমে জানিয়েছেন, পুলিশ ওই ভ্রুণ দেখে তাজ্জব হয়ে ‌যায়। ধর্ষণকারীর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। ওই ভ্রুণ ও তরুণীকে মেডিক্যাল টেস্টের জন্য পাঠানো হয়েছে।

এদিকে, গৌতম আরও জনিয়েছেন, তিনি বিষয়টি নিয়ে কমিউনিটি হেলথ কেয়ার সেন্টারের সঙ্গে কথা বলেছেন। সেখানকার চিকিৎসক এ কে ভারু জানিয়েছেন, ট্যাবলেট খেয়ে পাঁচ মাসের ভ্রুণের গর্ভপাত সম্ভব নয়। এর জন্য ‌যে কোনও ধরনের সার্জারির প্রয়োজন। ফলে গোটা বিষয়টি নিয়ে এখনই কিছু বলা ‌যাচ্ছে না।

সূত্র: জিনিউজ

একে// 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি