ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ৯:৪০:৪২

Ekushey Television Ltd.

ব্রেক আপ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৭ পিএম, ১৮ জুন ২০১৮ সোমবার

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে একটা সময়ে সম্পর্কে লিপ্ত ছিলেন বলিউড স্টার সুশান্ত সিং রাজপুত। টেলিভিশনের হাত ধরেই তাদের ক্যারিয়ার শুরু। ‘পবিত্র রিশতা’ নামের একটি ধারাবাহিকে দুজনের জুটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে। পরবর্তীকালে সেই ধারাবহিকের সেট থেকেই প্রেম শুরু হয় অঙ্কিতা সুশান্তের। কিন্তু একটা সময় পর তা থামকে যায়।

বলিউডে ‘কায় পো ছে’ সিনেমা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন সুশান্ত। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এদিকে, বলিউডে পা রাখতেই সুশান্ত গার্লফ্রেন্ড অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের রাস্তা খুঁজে নেন।

অঙ্কিতা জানাচ্ছেন, সুশান্তের সঙ্গে ব্রেক আপারে পর তিনি যে ভেঙে পড়েছিলে এবং তাতে তার ক্যারিয়ারে সমস্যা তৈরি হয়েছিল, তা নয়।

অঙ্কিতার দাবি, প্রেম আর কাজ দুটি আলাদা জিনিস। আর সেই জন্য দুটি দিককে তিনি আলাদা হিসাবে দেখেন। পেশা আর প্রেম যেন একে অপরকে প্রভাবিত না করতে পারে, সেদিকে নজর রাখেন অঙ্কিতা। অনেকেই সমালোচনার সুরে একটা সময়ে বলেন- সুশান্তের সঙ্গে ব্রেক আর সুশান্তের সঙ্গে কৃতী শ্যাননের প্রেমের খবর আসতেই অস্বস্তিতে পড়েন অঙ্কিতা। তিনি এই বিষয় নিয়ে ভারাক্রান্ত হয়ে যান। আর সেই জন্যই তিনি কিছুদিন ধরে ছোট পর্দা থেকে দূরে ছিলেন। অঙ্কিতা অবশ্য এসব মানতে রাজি নন।

তবে তার দাবি, তিনি নিজ ইচ্ছাতেই কয়েকদিনের ব্রেক নিয়েছিলেন। এরপর আবারও স্ক্রিনে ফিরে আসেন। ‘মনিকর্ণিকা’র মাধ্যমে দর্শক তাকে আবারও দেখবে, তবে পুরাতন স্টাইলে নয়, সম্পূর্ণ নতুন ভাবে।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি