ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ১১:৫২:৫৩

Ekushey Television Ltd.

লাইফ সাপোর্টে মহিউদ্দিন চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩২ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৮:৫৭ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

চট্টগ্রামের সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী দ্বিতীয় বারের মত হার্ট এ্যাটাক করেছেন। তাৎক্ষণিকভাবে তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। মোবাইলে একুশে টেলিভিশন অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন তার সন্তান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এর অাগেও তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য প্রথমে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতাল, ঢাকার স্কয়ার হাসপাতাল ও পরে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সিঙ্গাপুর থেকে ফিরে দীর্ঘদিন তিনি ঢাকার স্কয়ার হাসাপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন।

তার অসুস্থতার খবর জানিয়ে একুশে টেলিভিশন অনলাইনের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার বড় ছেলে ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

গত ১১ নভেম্বর রাতে তিনি হার্টের সমস্যা ও কিডনিজনিত রোগে গুরুতর অসুস্থ নগরীর ম্যাক্স হাসাপাতালে ভর্তি হন। পরের দিন উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে এনে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম সম্পন্নের পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন। প্রায় ১০ দিন পর গত ২৬ নভেম্বর তিনি দেশে ফিরে পুনরায় স্কয়ার হাসাপাতালে ভর্তি হন।

সিঙ্গাপুরের গ্ল্যানিগ্লেস হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ মোতাবেক কিডনি ডায়ালাইসিস করা হয়। এরপর তিনি সুস্থ হয়ে উঠলে গত মঙ্গলবার নিজ জন্মস্থান চট্টগ্রাম ফিরে আসেন।

এএ/এসএইচ

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি