ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ৯:৪২:১০

Ekushey Television Ltd.

দেশে ফিরেছেন এমপি বদি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৬ এএম, ১৮ জুন ২০১৮ সোমবার | আপডেট: ১০:২৬ এএম, ১৮ জুন ২০১৮ সোমবার

মাদকবিরোধী অভিযানের মাঝেই ওমরা পালনের জন্য সৌদি আরব যাওয়া এমপি বদি দেশে ফিরেছেন। রোববার সন্ধ্যা ৬টায় সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে তিনি হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বদির সঙ্গে তার স্ত্রী শাহিন আকতার ও ছেলে শাওন আরমানও দেশে ফিরেছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন।
মাদকবিরোধী অভিযান চলাকালে গত ৩১ মে এমপি বদি হঠাৎ দেশ ত্যাগ করে সৌদি আরবে ওমরা পালনে চলে যান। সে সময় বদির বিদেশ গমনকে নিয়ে সারা দেশে নানা গুঞ্জন ওঠে।
স্বপরিবারে দেশ ছাড়ায় বদির দেশে ফিরে আসা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছিলেন। মাদকবিরোধী অভিযানের ভয়ে বদি গোপনে দেশ ছেড়েছেন বলে মনে করা হচ্ছিল। মাদকবিরোধী অভিযান থেকে রেহাই পেতে বদি স্বপরিবারে ওমরা পালনে যাওয়াকে কৌশল হিসেবে মনে করেছিলেন অনেকে।
তবে সৌদি আরবে যাওয়ার আগে এমপি বদি গণমাধ্যমকে বলেছিলেন, অভিযানের ভয়ে তার দেশ ছাড়ার তথ্যটি সম্পূর্ণ অসত্য। তিনি অনেক আগেই ওমরা পালনের সিদ্ধান্ত নিয়েছিলেন। নিয়ম অনুযায়ী তিনি যথাযথ কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছেন। ওমরা পালন শেষ আগামী ১৭ জুন দেশে ফিরে আসার কথা জানিয়েছিলেন ইয়াবা সংশ্লিষ্টতা নিয়ে বহুল আলোচিত-সমালোচিত এমপি বদি।
এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন জানান, বদি বর্তমানে ঢাকার ন্যাম ভবনে তার সরকারি বাসায় রয়েছেন। তিনি সংসদ অধিবেশনে যোগদান করবেন। আগামী সপ্তাহে এমপি বদি কক্সবাজারে আসবেন।
এসএ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি