ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ১২:১৫:১৩

Ekushey Television Ltd.

দলের অনবদ্য জয়ে উচ্ছ্বসিত বিরাট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪২ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার

এশিয়া কাপে এখনও অপাজিত ভারত। ক্রিকেটের এই বড় আয়োজনে দু’ দুবার হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বি পাকিস্তানকে। তাও আবার শুধু হার নয়। একেবারে গো হারা হেরেছে সরফরাজ বাহিনী। প্রথচ ম্যাচে ৮ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে হারায় শর্মা বাহিনী।

রোববার দুবাইয়ে পাকিস্তানকে হেলায় হারিয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে যাওয়া ভারতীয় দলকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। দলের অনবদ্য জয়ে উচ্ছ্বসিত বিরু।

ইংল্যান্ড সফরের পর আপাতত বিশ্রামে রয়েছেন বিরাট। সংযুক্ত আরব আমির শাহিতে এশিয়া কাপে দলের সঙ্গে তিনি নেই। বিরাটের পরিবর্তে এশিয়া কাপে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করছেন রোহিত শর্মা। বিরাটের অবর্তমানে পর পর ম্যাচ জিতেই চলেছে ভারত। এমনকি পৌঁছে গেয়েছে এশিয়া কাপের ফাইনালেও। এতদিন চুপই ছিলেন। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে জয়ের পর উচ্ছ্বাস প্রকাশ না করে পারলেন না বিরাট কোহালি। মধ্যরাতেই টুইট করে দলকে শুভেচ্ছা জানান তিনি। টুইটে  বিরাট লেখেন, ‘ওয়েল ডান বয়েজ। দারুণ একটা জয় দেখলাম। আমাদের জন্য দারুণ জয়।’

এক সপ্তাহের মধ্যে পর পর দু`বার পাকিস্তানকে হারিয়েছে ভারতীয় দল। ক্রিকেট মাঠে পাকিস্তানকে হারানোর মতো ভাল কিছু আর হতে পারে না। ২০১৭ সালে এই পাকিস্তানের কাছেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারতে হয়েছিল ভারতকে। এবার দুটি ম্যাচে পাকিস্তানকে হারিয়ে যেন চ্যাম্পিয়ন্স ট্রফি হারের বদলাই নিল রোহিত শর্মার ভারতীয় দল। প্রথম গ্রুপের ম্যাচে এবং পরে সুপার ফোরের ম্যাচে।

সূত্র : জিনিউজ।

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি