ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ৫:০৩:৫১

Ekushey Television Ltd.
বদির বিষয়ে কাদের

একজন এমপিকে তো আর চট করে ধরা যায় না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৪২ পিএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৪:২৫ পিএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার

চলমান মাদক বিরোধী অভিযান থেকে মাদক বিক্রেতাদের কেউ রেহাই পাবে না বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, শুধু আব্দুর রহমান বদি (কক্সবাজারের এমপি) কেন, আরও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের মধ্যে সরকারি দলের প্রভাবশালী কেউ যদি হয়ও, প্রধানমন্ত্রীর সুস্পষ্ট নির্দেশ, মাদক ব্যবসার সঙ্গে, ড্রাগ ডিলিংয়ের সঙ্গে যেই বা যারা জড়িত যতো প্রভাবশালী হোক না কেন ছাড় দেওয়া হবে না। এই অভিযানের আওতায় নিয়ে আসা হবে। তবে একজন এমপিকে তো চট করে ধরা যায় না। প্রমাণ করতে হবে তো?
আজ বৃহস্পতিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে বিআরটিএ আয়োজিত এক সচেতনতামূলক কর্মসূচি পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।
প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এতে মাদক সেবনকারী থেকে মাদক ব্যবসায়ীরা গ্রেফতার হচ্ছেন। এছাড়া অভিযান শুরু পর প্রতি রাতেই কয়েকজন করে নিহত হচ্ছেন বন্দুকযুদ্ধে, বলা হচ্ছে যারা মাদক কারবারী।
এ সময় ওবায়দুল কাদের বলেন, মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে। এমপি বদিসহ মাদকের সাথে যেই জড়িত থাক না কেন তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।
মন্ত্রী আরও বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী অভিযান চালাতে গেলে প্রতিপক্ষ হামলা করে। সেক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীকে আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়তে হয়। তবে মাদকের বিরুদ্ধে অভিযানকে সমর্থন করলেও বিচার বহির্ভূত হত্যাকাণ্ডকে সমর্থন করে না আওয়ামী লীগ।

/ এআর /

ফটো গ্যালারি



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি