ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ২২:৩৩:১৩

Ekushey Television Ltd.

নিক প্রিয়াঙ্কার আয়না: পরিণীতি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৩৪ পিএম, ২১ অক্টোবর ২০১৮ রবিবার

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া অভিনীত সিনেমা ‘নমস্তে ইংল্যান্ড’ মাত্র দুইদিন আগে মুক্তি পেয়েছে। ছবিটি খুব একটা ভালো করতে পারেনি। দুদিনে ছবিটি আয় করেছে চার কোটি রুপির কাছাকাছি। এ ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন পরিণীতি।    

১৯ অক্টোবর মুক্তি পায় ‘নমস্তে ইংল্যান্ড’। নতুন এ ছবির প্রচারণাকালে ‘ইশকজাদে’ অভিনেত্রী পরিণীতি তাঁর চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসকে নিয়ে কথা বলেছেন।

প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বাই এর বাসায় গত আগস্টে প্রিয়াঙ্কা ও নিক জোনাস সনাতন রীতি মেনে রোকা ও বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন।

শোনা যাচ্ছে, আগামী ২ ডিসেম্বর যোধপুরে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে উমেদ ভবনে। সেখানে পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে নিক জোনাসকে প্রশংসায় ভাসিয়েছেন পরিণীতি চোপড়া। শুরু থেকেই অবশ্য নিকের প্রশংসায় পঞ্চমুখ পরি। এবার বললেন, প্রিয়াঙ্কা ভাগ্যবতী আর নিক জোনাস তাঁর আয়না।

প্রিয়াঙ্কা চোপড়াকে ‘মিমি দিদি’ বলে ডাকেন পরিণীতি। বলেন, ‘আমি মনে করি, মিমি দিদি সত্যিই ভাগ্যবতী, নিক এমন একজন যে নিজ থেকেই তাঁর পৃথিবীতে এসেছে। এবং নিক সত্যিই তাঁর জন্য সঠিক ব্যক্তিটি। সে (প্রিয়াঙ্কা) প্রাণবন্ত, পাগলাটে আর নিকই তাঁর জীবনের সঞ্চালক। সে তাঁর আয়না। সে সত্যিই দিদিকে পেয়েছে। আমি তাঁদের ভালো টিম বলেই মনে করি।’

প্রিয়াঙ্কারও প্রশংসা করেন পরিণীতি। বলেন, ‘আমি সত্যিই তাঁর জন্য খুশি। আমি মনে করি, অভিনেতারা কখনো-সখনো ব্যক্তিগত জীবন হারিয়ে বসে। কারণ, আমাদের কাজটি খুবই আবেগের জায়গা থেকে করা। আমরা প্রতিদিনই আমাদের আবেগ প্রকাশ করে ফেলি এবং ঘরে শূন্যতা নিয়ে ফিরি।’

‘থিতু হওয়া যায়, এমন সঙ্গী পাওয়া খুব কঠিন। মিমি দিদি ১৮ বছর ধরে তারকা। একজন অভিনেতা বা অভিনেত্রীর জন্য যোগ্য সঙ্গী খোঁজা কঠিন, যে জীবনকে বুঝবে, কাজটাও বুঝবে,’ প্রিয়াঙ্কা-নিক জুটিকে ‘পারফেক্ট ম্যাচ’ বলেও মনে করেন এ বলিউড সুন্দরী।

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিতে আরো রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। এ ছাড়া তিনি হলিউডের ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতেও কাজ করছেন।

এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি