ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ১৯:৫৮:৩৮

Ekushey Television Ltd.

ঈদে বুবলীর ‘সুপার হিরো’ নিয়ে সংশয়  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৪৭ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার | আপডেট: ১০:০৯ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার

চিত্রনায়িকা বুবলী গত ঈদে দর্শকদের সামনে এসেছিলেন ‘অহংকার’ ও ‘রংবাজ’ নিয়ে। শাকিব খানের সঙ্গে অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে সক্ষম হন। ব্যবসায়িকভাবেও ছবি দুটি সফল হয় বলে জানা যায়।

এবার ঈদেও তাঁদের অভিনীত ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবি দুটি মুক্তি পাবে বলে আশা করেছিলেন বুবলি। কিন্তু উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সেন্সর ছাড়পত্র পেলেও সংশয় তৈরি হয়েছে ‘সুপার হিরো’ নিয়ে।

নিপা এন্টারপ্রাইজ নামের এক প্রযোজনা প্রতিষ্ঠান বিনা অনুমতিতে অস্ট্রেলিয়ায় শুটিং করার জন্য ‘সুপার হিরো’র বিরুদ্ধে তথ্য মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ করে। আর সেটা নিষ্পত্তি না হওয়ায় বুবলিও পড়েছেন দ্বিধাদ্বন্দ্বে। ‘সুপার হিরো’ শেষ পর্যন্ত মুক্তি পাবে কি না, নাকি দুটি ছবিই ঈদে আসবে, কোন ছবিটিকে এগিয়ে রাখবেন পছন্দের তালিকায়—সেসব নিয়ে বেশ চিন্তিত তিনি।

বুবলি বলেন, “সামনেই ঈদ। বেশি দেরি নেই। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা আমাকে প্রায়ই প্রশ্ন করছেন ঈদের ছবি নিয়ে। অথচ আমি কী রেখে কী বলব বুঝে উঠতে পারছি না। তবে আমার বিশ্বাস, ‘সুপার হিরো’ই শেষ পর্যন্ত ঈদে আসবে। আর যদি তা-ই হয় তাহলে আমার জন্যও ভালো। দুটি ছবির ধাঁচ আলাদা। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ফুল কমেডি আর ‘সুপার হিরো’ অ্যাকশন থ্রিলার। দর্শকরা আবার দুটি হিট ছবি দেখতে পাবেন।”

এসি  

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি