ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৪৮:১০

Ekushey Television Ltd.

বিগ বসের ঘরে আবারও এক পর্নস্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৫৫ পিএম, ১৭ জুন ২০১৮ রবিবার

এবারের ‘বিগ বস’-এ যে বেশ কিছু চমক রয়েছে, সে খবর ইতিমধ্যেই পেয়ে গেছেন দর্শকরা। জানা হয়ে গেছে, একাধিক প্রতিযোগীর নামও। কিন্তু প্রতিবারের মতো এবারও সব নাম এখনও প্রকাশ্যে আনেনি আয়োজকরা। তবে সম্প্রতি ‘বিগ বস ১২’-র প্রতিযোগী হিসেবে ফাঁস হয়েছে একটি নাম। আর তারপর থেকেই জল্পনা শুরু হয়ে গেছে। তবে কি সানি লিওনের পর আবারও এক পর্নস্টারকে দেখা যাবে বিগ বস-এর সংসারে?
ঘরের অন্দরের গল্প সবসময় দর্শকদের পছন্দ হয়। আর তাই প্রতিবারই ছোটপর্দায় জনপ্রিয়তার শীর্ষে থাকে এই সেলিব্রিটি রিয়ালিটি শো।

ইতিমধ্যেই খবর পাওয়া গেছে, এবার আরও বোল্ড হতে চলেছে শোয়ের ফরম্যাট। কারণ এবার বাস্তবের জুটিদেরই প্রতিযোগী হিসেবে দেখা যাবে। এদের মধ্যে সমকামী যুগলরাও থাকবেন। দেখা যাবে স্ট্রিপার, এমনকী যৌনকর্মীদেরও। আসলে শোয়ের এক্স ফ্যাক্টর আরও জোরদার করার চেষ্টা করছে কর্তৃপক্ষ। আবার এও শোনা গেছে, নিজের ক্যারিয়ারে ঘুরে দাঁড়াতে কমেডিয়ান কপিল শর্মাও নাকি আসতে পারেন প্রতিযোগী হিসেবে। তবে আপাতত চর্চা চলছে নতুন নামটি নিয়ে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সানি লিওনের পর আবারও এক পর্নস্টার বিগ বস-এর সংসারে পা রাখতে চলেছেন। এর আগে এই শো’তে পর্নস্টার হিসেবেই পা রেখেছিলেন ভারতীয় বংশোদ্ভূত সানি। বিগ বস তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের তালিকায় নাম রয়েছে তার।
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি