ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ৭:১৬:১২

Ekushey Television Ltd.

১২ জনকে নিয়োগ দেবে আশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১৪ পিএম, ৯ জুলাই ২০১৮ সোমবার

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাইক্রোফিন্যন্স ইনস্টিটিউশন আশা। প্রতিষ্ঠানটিতে ৪ পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও সংখ্যা

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (অপারেশন) পদে ৩ জন

যোগ্যতা

প্রার্থীদের বিদেশি ডিগ্রি থাকতে হবে। যে কোনও বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মাইক্রোফিন্যন্স ইনস্টিটিউশনস/ব্যাংক/ফিন্যন্সিয়াল কোম্পানিতে সংশ্লিষ্ট বিভাগে কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কমপক্ষে ৫ বছর পরিচালক/সমমানের পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৫০ বছর।

বেতন

২ লাখ ৭৫ হাজার টাকা

পদের নাম ও সংখ্যা

পরিচালক (প্রোগ্রাম) পদে ৩ জন

যোগ্যতা

যে কোনও বিষয়ে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মাইক্রোফিন্যন্স ইনস্টিটিউশনস/ব্যাংক/ফিন্যন্সিয়াল কোম্পানিতে সংশ্লিষ্ট বিভাগে কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কমপক্ষে ৫ বছর যুগ্ম পরিচালক/সমমানের পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪৫ বছর।

বেতন

২ লাখ টাকা

পদের নাম ও সংখ্যা

যুগ্ম পরিচালক (প্রোগ্রাম) পদে ৩ জন

যোগ্যতা

যে কোনও বিষয়ে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মাইক্রোফিন্যন্স ইনস্টিটিউশনস/ব্যাংক/ফিন্যন্সিয়াল কোম্পানিতে সংশ্লিষ্ট বিভাগে কমপক্ষে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কমপক্ষে ৩ বছর ডেপুটি পরিচালক/সমমানের পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪৫ বছর।

বেতন

১ লাখ ৭৫ হাজার টাকা

পদের নাম ও সংখ্যা

ডেপুটি পরিচালক (প্রোগ্রাম) পদে ৩ জন

যোগ্যতা

যে কোনও বিষয়ে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মাইক্রোফিন্যন্স ইনস্টিটিউশনস/ব্যাংক/ফিন্যন্সিয়াল কোম্পানিতে সংশ্লিষ্ট বিভাগে কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কমপক্ষে ৩ বছর সহকারী পরিচালক/সমমানের পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪২ বছর।

বেতন

১ লাখ ২৫ হাজার টাকা

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই www.asa.org.bd/jobs ঠিকানায় আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ২২ জুলাই ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

সূত্র: ইত্তেফাক, ৯ জুলাই ২০১৮, পৃ.৭

একে//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি