ঢাকা, রবিবার   ১৬ জানুয়ারি ২০২২, || মাঘ ২ ১৪২৮

৪ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩০, ২৬ নভেম্বর ২০২১

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে বাংলাদেশ। শুক্রবার (২৬ নভেম্বর) টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। মধ্যাহ্ন বিরতিতে যাওয়ার আগে বাংলাদেশের সংগ্রহ ২৮ ওভারে ৪ উইকেটে ৬৯ রান।

 টস জিতে ব্যাটিংয়ে নেমে ভালো শুরুর আভাস দেয় স্বাগতিকেরা। দুই ওপেনার সাইফ হাসান এবং সাদমান ইসলাম সতর্ক ব্যাটিংয়ে দিন শুরু করেন।

তবে, বেশিক্ষণ থিতু হলো না বাংলাদেশের ওপেনিং জুটি। দলীয় ১৯ রানে বিদায় নিয়েছেন সাইফ। শাহীন শাহ আফ্রিদির বলে শর্ট ফাইন লেগে আবিদ আলীর হাতে ক্যাচ তুলে দেন তিনি। অবশ্য বলটি সাইফের ব্যাট ছুঁয়ে কাঁধে লেগে ওপরে যায়। কিছু বুঝে ওঠার আগেই ক্যাচ লুফে নেন আবিদ। ব্যক্তিগত ১৪ রানে সাজঘরে ফিরেছেন তরুণ এ ওপেনার। 

এরপর টিকলেন না আরেক ওপেনার সাদমান। ঠিক ১৪ রান করে তিনিও বিদায় নিয়েছেন। সাজঘরে ফিরেছেন অধিনায়ক মুমিনুলও(৬) ও নাজমুল হোসেন শান্ত। ৪ উইকেট হারিয়ে প্রথম সেশনেই নড়বড়ে বাংলাদেশ। 

বাংলাদেশ একাদশ
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহি ও ইয়াসির আলি রাব্বি।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হাসান আলী, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি