ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ৫:১৭:১৫

Ekushey Television Ltd.

৫ লক্ষণ বলে দিবে প্রেমে পড়েছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:২৭ পিএম, ১৮ মে ২০১৮ শুক্রবার

প্রেমে পড়েছেন না কি পড়েন নি? নিজেই বুঝতে পারছেন না। এদিকে আবার স্বাভাবিক কাজকর্মের ব্যাঘাত ঘটছে। চিন্তাভাবনারও যেন পরিবর্তন এসেছে। তাহলে কি আপনি সত্যিই প্রেমে পড়েছেন!

প্রেমে পড়লে মানুষের মধ্যে কিছু অস্বাভাবিক লক্ষণ দেখা যায়। তাদের জীবনে অনেক পরিবর্তন আসে। প্রেমে পড়া মানুষদের যে লক্ষণগুলো দেখা যায়-

১) তাকে নিয়ে খুব চিন্তিত

একজনকে নিয়ে আপনার সবসময় চিন্তা হচ্ছে। সে খেয়েছে কি না, সে কি করছে, সে অসুস্থ কি না, ওষুধ খেয়েছে কি না- এইসব নিয়ে শুধু ভাবছেন, তার মানে এই লক্ষণগুলো বলে দিবে আপনি তার প্রেমে পড়ে গেছেন।

২) আচরণ খারাপ করলেও রাগ হবে না

আপনি যার প্রেমে পড়েছেন সে আপনার সঙ্গে খুব খারাপ আচরণ করছে কিন্তু আপনি এতে রাগ হচ্ছেন না। কারণ আপনি সত্যিই তার প্রেমে পড়েছেন। এ কারণে তার প্রতি কোন রাগ বা বিরক্ত প্রকাশ হচ্ছে না।

৩) যখন তখন খারাপ লাগা

মানুষ প্রেমে পড়লে মন অস্থির থাকে বলে অনেক সময় সহজেই মন খারাপ হয়ে যেতে পারে। একটুখানি দূরত্বকেই তখন অবহেলা মনে হতে থাকে। এগুলো সবই প্রেমে পড়ারই লক্ষণ।

৪) একা একা কথা বলা

একা একা কথা বলা ও হাসা প্রেমে পড়ার লক্ষণ। প্রিয় মানুষটির কথা মনে পড়লেই নিজের অজান্তেই আপনি একা একা কথা বলবেন এবং মুখে হাসি ফুটে উঠবে। ভালোবাসার মানুষটির অনেক আনন্দদায়ক অনুভুতি আপনার শত ব্যস্ততার মাঝেও মনে পড়বে।

৫) সারাক্ষণ প্রিয়জনের কথা ভাবতে থাকা

সারাক্ষণই প্রিয়জনের কথা মনে হয়। খেতে বসে, ঘুমাতে গিয়ে কিংবা ঘুম থেকে উঠে সব সময়েই তার কথা মনে পড়ে। কিছুটা দিবা স্বপ্ন দেখার মতোই পরিস্থিতি হয় প্রেমে পড়লে। যাকে পছন্দ করেছেন আপনার মন কিছুতেই যেনও তার কথা ভুলতেই পারছেন না। ইদানিং আপনি অন্যমনস্ক থাকবেন।

 

কেএনইউ/ এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি