ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে ৪৩ নং ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৫, ৪ নভেম্বর ২০২২

১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছরপূর্তির সুবর্ণজয়ন্তী উৎযাপন ও সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ সফল করার লক্ষ্যে দক্ষিণ যুবলীগের অন্তর্ভুক্ত ৪৩ নং ওয়ার্ডে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) লালকুঠির ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবে সভাকক্ষে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাজী সারোয়ার হোসেন স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাপ্পির সঞ্চালনা করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালান, ৪২ নং যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাসুম, ৪৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল দাস, ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি জয় সাহাসহ অন্যরা।

বক্তব্যে প্রধান অতিথি গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, গৌরব, ঐতিহ্য, ইতিহাস ও সংগ্রামে যুবলীগের ৫০ বছরের সুবর্ণ জয়ন্তীতে যুবলীগের কথা বলতে এসেছি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কথা বলতে এসেছি। আগামী ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছরপূর্তি হবে। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবকদের নিয়ে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। যুবসমাজের প্রতি দিকনির্দেশনা মূলক বক্তব্য দিবেন তিনি। যুব মহাসমাবেশে সভাপতিত্ব করবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সেই মহাসমাবেশ সফল করতে ৪৩ নং ওয়ার্ড যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে প্রস্তুত হতে হবে। শৃংখলার সঙ্গে যুবকদের বিশাল বহর নিয়ে যুব মহাসমাবেশে নিজেদের উপস্থিতি জানান দিতে হবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বক্তব্য ও দিকনির্দেশনা শেষ না হওয়া পর্যন্ত আমরা কেউ ঘরে ফিরব না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী চক্র দেশ বিরোধী মানুষ হত্যা ও দেশের শান্তির পরিবেশ নষ্ট করতে সন্ত্রাসী কার্যক্রমের নীল নকশা ফাঁদছে। দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীদের সোচ্চার থেকে ১১ নভেম্বর প্রতিষ্ঠাবার্ষিকীতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দিকনির্দেশনা নিয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আমরা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নেতৃত্বে ঢাকা দক্ষিণের প্রতিটি ওয়ার্ডে বিএনপি-জামায়াতকে প্রতিহত করার প্রস্তুতি নিতে হবে।

বর্ধিত সভা শেষে যুব মহাসমাবেশ সফল করতে একটি মিছিলও করে যুবলীগের নেতাকর্মীরা। এসময় এলাকবাসীও হাত নেড়ে, তালি দিয়ে মিছিলকারীদের সমর্থন জানান।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি