ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পটুয়াখালীতে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রকাশিত : ০৯:৪৫, ১৯ মে ২০১৯

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার উপজেলার গোলখালী ও পানপট্টি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- সিফাত (৬), শাহরিয়ার (৭) ও মৌসুমী (৬)। এর মধ্যে সিফাত গোলখালী ইউনিয়নের গাবুয়া গ্রামের শাহীন মেলকারের ছেলে এবং শাহরিয়ার একই গ্রামের আবুল প্যাদার ছেলে। মৌসুমী পানপট্টি ইউনিয়নের পানপট্টি গ্রামের মো. শাহ জামালের মেয়ে।

পারিবারিক সূত্র জানায়, পুকুরপাড়ে খেলা করছিল শাহরিয়া ও সিফাত। এ সময় পা ফসকে প্রথমে সিফাত পুকুরে পড়ে যায়। পরে সিফাতকে বাঁচাতে শাহরিয়ার এগিয়ে গেলে সেও পানিতে ডুবে যায়।

দুই বাড়ির লোকজন শিশুদের দেখতে না পেয়ে খুঁজতে শুরু করে। পরে পুকুরে তাদের ভাসতে দেখে। শিশু দুটিকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে পানপট্টি ইউনিয়নের শিশু মৌসুমী খেলতে গিয়ে বাড়ির পুকুরে ডুবে যায়। পরে মৌসুমীকে না দেখে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে মৌসুমীর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ জানান, নিহত শিশুদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি