ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নবাবগঞ্জে ছেলেধরা সন্দেহে নারী আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৯, ২৩ জুলাই ২০১৯

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছেলেধরা সন্দেহে মনজিলা আক্তার সাথী (২৫) নামে এক নারীকে আটকের পর পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার বাগমারা লাইসিয়াম ইন্টারন্যাশনাল স্কুলের সামনে থেকে ওই নারীকে আটক করে এলাকাবাসী। আটককৃত ওই নারী খুলনা জেলার বাসিন্দা তবে বর্তমানে ঢাকার কেরানীগঞ্জের রুহিতপুরে ভাড়া থাকেন বলে জানিয়েছেন ।

প্রত্যক্ষদর্শী বাগমারা এলাকার স্থানীয় বাসিন্দা এ্যাড. নয়ন  জানান, আটককৃত নারী বেলা ১১টার দিকে বাগমারা বাজারের সেতুর ঢালে উদ্দেশ্যবিহীনভাবে ঘুরাফেরা করতে দেখা যায়। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা নারীর কাছে গিয়ে বিভিন্ন প্রশ্ন করে। তখন তিনি জানান সে তার ছোট আম্মার জন্য অপেক্ষা করছেন। একথা শুনে স্থানীয়রা সকলে আড়ালে চলে যায়। কিছুক্ষণ পর মনজিলা স্থান পরিবর্তন করে বাগমারা লাইসিয়াম ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গিয়ে দাঁড়ায়। তাতে স্থানীয়দের সন্দেহ আরও বেড়ে যায়। তাঁরা ফের গিয়ে মনজিলার কাছে তার ছোট আম্মার মোবাইল নম্বর চাইলে সে কোন নম্বর দিতে পারেনি। এতে ওই নারীর প্রতি স্থানীয়দের আরও সন্দেহের সৃষ্টি হওয়ায় তার সঙ্গে থাকা ব্যাগে কি রয়েছে দেখতে চাইলে সে ছেলে শিশুদের কয়েকটি শার্ট ও মেয়ে শিশুদের কয়েকটি জামা দেখায়। এরপর আবার তাকে বিভিন্নভাবে প্রশ্ন করা হলে সে জবাব দিতে পারেননি। এ সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে র্সোপদ করেন।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি তদন্ত মোহাম্মদ গোলাম নবী শেখ বলেন, তাকে নিরাপদে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোনো ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে তার সংশ্লিষ্টতা প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যথায় ছেড়ে দেওয়া হবে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি