ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বন্যার্তদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে সরকার   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৯, ২৩ জুলাই ২০১৯

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগনের পাশে আছে এবং থাকবে। যতক্ষণ পর্যন্ত বন্যার পানি সরে না যাবে ততক্ষণ বন্যাকালীন সময়ে সরকার প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেবে।

তিনি মঙ্গলবার সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীর দুর্গম চরে দিনভর বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি প্রথমেই খাসরাজবাড়ি ও নাটুয়ারপাড়া ইউনিয়ন পরিদর্শনে যান। সেখানে তিনি বন্যা দুর্গত মানুষের সঙ্গে কথা বলেন এবং যমুনার ভাঙ্গন পরিস্থিতি সরেজমিন প্রত্যক্ষ করেন।

এ সময় তিনি আরও বলেন,আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে। পানি নেমে গেলে রাস্তাঘাটসহ অবকাঠামো উন্নয়ন কাজ শুরু হবে।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামীলগ সভাপতি শওকত হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এনএম/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি