ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

ছবি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়লো ভাইবোন

মিরসরাই সংবাদদাতা

প্রকাশিত : ২০:২৫, ৪ ডিসেম্বর ২০২০ | আপডেট: ২০:২৭, ৪ ডিসেম্বর ২০২০

চট্টগ্রামের মিরসরাইয়ে ভাওয়াছড়া লেকে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়লো আপন দুই ভাইবোন। নিহত আব্দুল মালেক (২৩) ও সুমাইয়া আক্তার (১৪) রেললাইনে দাঁড়িয়ে ছবি তোলার সময় মর্মান্তিক এ দুর্ঘটনার শিকার হন। 

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর বাওয়াছড়া রেল গেটে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, নিহত দুই ভাইবোনের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা এলাকায়। তাদের বাবার নাম নুরুল মোস্তফা। চাকুরীর সুবাদে দীর্ঘ ১৫ বছর ধরে ওয়াহেদপুর এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন তিনি।

স্থানীয় বাসিন্দা শাখাওয়াত হোসেন জানান, স্থানীয় প্যারাগন ফিড লিমিটেড নামের একটি কারখানায় চাকুরির সুবাদে নুরুল মোস্তফা তার স্ত্রী ও সন্তানদের নিয়ে ওয়াহেদপুরে বসবাস করে আসছেন। 

তিনি আরও জানান, শুক্রবার স্থানীয় ভাওয়াছড়া লেকে ঘুরতে গিয়ে ফেরার সময় রেলাইনে ছবি তুলতে গিয়ে নুরুল মোস্তফার দুই ছেলে-মেয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ হারান।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওয়াহেদপুর এলাকায় দুইজনের ট্রেনে কাটা পড়ে মৃত্যুর ঘটনা জেনেছি। পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি