ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

৫ শতাধিক শ্রমিকের অংশগ্রহণে ক্রিকেট উৎসব!

মিরসরাই সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৪৭, ১৭ ডিসেম্বর ২০২০

মহান বিজয় দিবসকে স্মরণীয় করে রাখতে চট্টগ্রামের মিরসরাইয়ে এক ব্যতিক্রমী উৎসবের আয়োজন করেছে বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজ লিমিটেড। বুধবার (১৬ ডিসেম্বর) বঙ্গবন্ধু শিল্পনগরের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে নির্মিতব্য শিল্পগ্রুপটিতে কর্মরত শ্রমিকদের নিয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়।

ওইদিন কারখানায় কর্মরত প্রায় পাঁচ শতাধিক শ্রমিকের অংশগ্রহণে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে মালিক পক্ষ ও শ্রমিকপক্ষ মিলে চলে দুপুরের ভোজ। বিকেলে বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। খেলায় অংশগ্রহণকারী শ্রমিকদের এ সময় পুরস্কৃত করা হয়। 

ব্যতিক্রমী এ উৎসবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর সহকারী প্রকল্প ব্যবস্থাপক মো. আব্দুস সামাদ, প্রকৌশলী সাইফুল ইসলাম, ইপিইসি স্টিল বিল্ডিং লি. -এর প্রকল্প ব্যবস্থাপক মো. কামাল হোসেন, মর্ডান স্ট্রাকচারাল স্টিল লি. এর প্রকল্প পরিচালক মো. সাজেদুল ইসলাম তালুকদার, মুড ট্রেডিংয়ের সহকারী প্রকৌশলী নুর নবী মানিক, বেজার সহকারি প্রকৌশলী মো. আফজাল হোসাইন, মোহাম্মদীয়া ট্রেডার্স এন্ড ফিউচার ইন কন্সট্রাকশন এর সত্ত্বাধিকারী মো. আজাদ হোসাইন ভূঁইয়া।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি