ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অটোরিক্সা ছিনতাইয়ের পর চালককে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৯, ২২ নভেম্বর ২০২১

ঘটনায় স্থানীয়দের বর্ণনা নিচ্ছে পুলিশ

ঘটনায় স্থানীয়দের বর্ণনা নিচ্ছে পুলিশ

লক্ষ্মীপুরে সিএনজি অটোরিক্সা ছিনতায়ের পর মো. সুজন নামে ১৫ বছরের এক চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোর পার্শ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের আলাউদ্দিনের পুত্র। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

পরিবারের অভিযোগ, তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, এটি হত্যাকাণ্ড। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ওসি।

সকালে খাল পাড়ে লোকজন সুজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। 

প্রতিবেশী শামছুলের অটোরিক্সা ভাড়ায় চালাতো সুজন। ধারণা করা হচ্ছে, অটোরিক্সা ছিনিয়ে নিতেই অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে হত্যা করে পালিয়েছে।

নিহতের মা খুকি বেগম ও বাবা আলাউদ্দিন জানান, অটোরিক্সা চালিয়ে প্রতিরাতে বাড়ি ফিরতেন সুজন। কিন্তু রোববার সন্ধ্যায় পর থেকে সে আর বাড়ি ফেরেনি। সকালে তার মরদেহ পাওয়ার খবর শোনেন তারা। 

তাদের ধারণা, কেউ অটোরিক্সা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করেছে। প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছে বলে জানান নিহতের পরিবার।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  সিএনজি উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি