ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ ৪ যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৪, ২১ এপ্রিল ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময়ে তাদের কাছ থেকে দেশিয় অস্ত্র ও গুলি জব্দ করা হয়।

বৃহস্পতিবার সকালে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে বুধবার রাত সাড়ে ১২টার দিকে একলাশপুর ইউনিয়নের মধুরামপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, একলাশপুর ইউনিয়নের মধুরামপুর গ্রামের মৃত ইমাম হোসেন বাহারের ছেলে শুভ (২১), একই গ্রমের মো. কামাল উদ্দিনের ছেলে সাগর (২২), শরীফপুর ইউনিয়নের বাবুনগর গ্রামের মো. শাহাদাত হোসেনের ছেলে তারেক (২২) ও ওই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে রাকিব (২০)।

পুলিশ জানায়, রাতে একদল ডাকাত একলাশপুরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। অভিযানের সময় মধুরামপুর গ্রামের ডাকাত সদস্য শুভর ঘরে অভিযান চালানো হয়। ওই ঘরে অবস্থানরত অবস্থায় চার ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে একটি এলজি, দুটি কার্তুজ, একটি ছেনি, তিনটি কিরিছ, একটি লোহার রড ও একটি কান্তা।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।  আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি