ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ নিহত ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৩, ১৬ মে ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল-দিনাজপুর সড়কের মঙ্গলপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সাদ ইবনে ওসমান (২৫) ও নওয়াজিস তাসিন (১৫) নামের দুই খালাতো ভাই এবং ইউপি সদস্য রাকিব হাসান (৩০) নিহত হয়েছে। রোববার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নোয়াজিস তাসিন রাণীশংকৈল উপজেলার নেকমরদ কারিগরি কলেজের অধ্যক্ষ নূহেদ আলমের ছেলে ও রাণীশংকৈল কেন্দ্রিয় হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী, সাদ ইবনে ওসমান হরিপুর উপজেলার ধর্মগড়ের ড. ওসমান গনির ছেলে ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ফাইনাল সেমিস্টারের শিক্ষার্থী এবং রাকিব হাসান দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মঙ্গলপুর ইউপি সদস্য ছিলেন।

রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না সড়ক দুর্ঘটনায় দুই খালাতো ভাইয়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান তাঁরা তার ভাগিনা।

নিহতদের পারিবার জানায়, দুইভাই একটি প্রাইভেটকারে দিনাজপুর থেকে রানীশংকৈলে বাড়ি ফিরছিল। পথে মঙ্গলপুর নামক স্থানে কারের জ্বালানী তেল ফুরিয়ে গেলে সেখানে কারটি রেখে মঙ্গলপুর ইউপি সদস্য রাকিবের মোটরসাইকেলে তিনজন উঠে কিছুদূরে পেট্রোল পাম্প থেকে তেল কিনে কারের দিকে ফিরছিল। পথে পেছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে চলে যায়। এতে মোটরসাইকেলের আরোহী তিনজনই ঘটনাস্থলে মারা যান। 

এ দুর্ঘটনায় রাণীশংকৈলে গভীর শোকের ছায়া নেমে এসেছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি