ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জালালপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫১, ২৭ সেপ্টেম্বর ২০১৯

দিনাজপুরের হিলিতে জালালপুর দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় তলার উদ্ধমুখি সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে ফিতা কেটে স্থানীয় সংসদ সদস্য (দিনাজপুর-৬) শিবলী সাদিক এ কাজের উদ্বোধন করেন। ১ কোটি ২৪ লাখ ৬৫ হাজার টাকা ব্যয়ে দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এ কাজ বাস্তবায়ন করছে বলে জানা যায়। 

জালালপুর দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র মিনহাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, স্থানীয় থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রমুখ। 
শিবলী সাদিক এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘শিক্ষা ছাড়া কোন জাতি তাদের উন্নতি করতে পারে না, তাই বর্তমান সরকার শিক্ষার উপর বেশী গুরুত্ব দিচ্ছে। মেয়েদের ডিগ্রি পর্যন্ত লেখাপড়া সম্পূর্ণ ফ্রি করে দিয়েছে, এছাড়াও প্রথম শ্রেণি থেকে বিনামুল্যে বই দেওয়া হচ্ছে, গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তি প্রদান করা হচ্ছে। তাই ছাত্র-ছাত্রীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন।’
এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি