ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাবেক উপ-মন্ত্রী অ্যাড. হুমায়ুন কবীরের দাফন সম্পন্ন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২, ২৮ অক্টোবর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক স্বাস্থ্য উপ-মন্ত্রী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর  নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বাদ যোহর জেলা ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ পরিচালনা করেন মাওলানা বেলায়েত উল্লাহ নূর। জানাজার আগে মুক্তিযুদ্ধের এই বীর সেনানীকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান দেওয়া হয়।
 
জানাজায় অংশগ্রহণ করেন সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন অব এবি তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া নবীনগর- ৫ আসনের সাংসদ ওবায়দুল করিম বুলবুল , ব্রাহ্মণবাড়িয়া ১ আসনের সাংসদ বিএম ফরহাদ হোসেন সংগ্রাম। সংসদ সদস্য আব্দুস সাত্তার ভুইয়া, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট হারুন আল রশীদ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি।

এছাড়াও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল এবং বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেয়। নামাজের জানাজার আগে তার ছেলে এনায়েত কবির সবার কাছে তার বাবার জন্য দোয়া কামনা করেন। পরে নানা শ্রেণী পেশার মানুষের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে পৈরতলা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। উল্লেখ্য, গতকাল রোববার সকালে অসুস্থ হয়ে তিনি ইন্তেকাল করেন। 

আরকে/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি