ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জয়পুরহাটে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

জয়পুরহাট  প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৫, ২৯ অক্টোবর ২০১৯

‘ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় করি, সুন্দর ভবিষ্যৎ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে জয়পুরহাটে অনুষ্ঠিত হলো স্কুল ব্যাংকিং কন্ফারেন্স। এ উপলক্ষে আজ মঙ্গলবার সকালে বাজলা উচ্চ বিদ্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। শহর প্রদক্ষিণ করে র‌্যালী শেষে স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
জেলার সকল তফসিলি ব্যাংকের আয়োজনে এবং বাংলাদেশ ব্যাংকের তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন। প্রাইম ব্যাংকের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কর্মকর্তা একে এম এনামুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক রাশিদা বেগম, প্রাইম ব্যাংকের শাখা ব্যবস্থাপক নাজমুল হোসেন প্রমুখ।
 
এছাড়া বিভিন্ন ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপকসহ শাখা ব্যবস্থাপক এবং কর্মকর্তা ও স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, স্কুল ব্যাংকিং এর মাধ্যমে স্কুলের শিক্ষার্থীরা যেমন ব্যাংক ব্যবস্থাপনার সাথে যুক্ত হচ্ছে তেমনি বিনা খরচে তারা অর্থ সঞ্চয় করে জীবন গড়ার কাজে লাগাতে পারছে। শিক্ষার্থীরা ও অল্প খরচে ব্যাংকিং সেবা পেয়ে উজ্জীবিত। 

কেআই/এসি
 

 


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি