ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দুই প্রেসিডেন্টের স্ত্রী !

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ২১ সেপ্টেম্বর ২০১৭

রহস্যময়ী এক নারী। পর্দার আড়ালে তার অনেক ক্ষমতা। তিনি নাকি দুই দেশের দোর্দণ্ড  প্রতাপশালী দুই প্রেসিডেন্টের স্ত্রী! অর্থকড়ির অভাব নেই। বিলাসী জীবনযাপন করেন। চেহারায় আভিজাত্যের ছোঁয়া। আরও কত কী!

সম্প্রতি রহস্যময়ী এ নারীর মুখোমুখি হয় যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট। মঙ্গলবার তার এক দীর্ঘ সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে পত্রিকাটিতে।

তিনি ‘ম্যাডাম জিসেলি’ নামে পরিচিত। আরও অনেক নাম রয়েছে তার, যেগুলো তিনি বিভিন্ন সময় ব্যবহার করেছেন। বয়স ৫০-এর কোটায়। বহু দেশে তার বাড়ি ও সম্পত্তি রয়েছে। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা ও মেরিল্যান্ডেও তার আলিশান বাড়ি আছে।

ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়েছে, জিসেলির দাবি, তিনি দু’জন প্রেসিডেন্টের স্ত্রী। কিন্তু তাদের সঙ্গে বিয়ে হয়েছে গোপনে। হাই-প্রোফাইল হওয়ায় প্রেসিডেন্ট স্বামীদের ইচ্ছায় তিনি বিয়ের তথ্য চাপা রেখেছেন।

জিসেলি দাবি করেন, মিসরের ক্ষমতাসীন প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল-সিসি তার স্বামী! তবে এ খবর কেউ জানেন না। সিসির কার্যালয়ে যোগাযোগ করেও নাকি কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফলে রহস্য আরও ঘনীভূত হয়েছে। তবে এখানেই শেষ নয়!

জিসেলির দাবি, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সিসির ফোনালাপ করিয়ে দিয়েছেন তিনিই। ট্রাম্পের সঙ্গে সিসির সুসম্পর্কের কারণও নাকি তিনি!

ম্যাডাম জিসেলি দৃঢ়তার সঙ্গে দাবি করেন, ভেনিজুয়েলার প্রয়াত প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ তার স্বামী ছিলেন! কিন্তু এর কোনো প্রমাণ দেখাতে পারেননি তিনি। ভেনিজুয়েলার সঙ্গে যুক্তরাষ্ট্রের ব্যবসা-বাণিজ্যেও নাকি তার হাত রয়েছে। ঘানার সাবেক প্রেসিডেন্ট জন কুফুয়োরের সঙ্গে তার নাকি ঘনিষ্ঠতা ছিল। এ নিয়ে ঘানার বিভিন্ন গণমাধ্যম ও ব্লগে লেখালেখি হয়েছিল।

জিসেলির ভাষ্য, মিসরের ক্ষমতাসীন প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল-সিসি তার স্বামী হলে  এ খবর কেউ জানে না। সিসির কার্যালয়ে যোগাযোগ করেও নাকি কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সূত্র : ওয়াশিংটন পোস্ট।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি