ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ইসলামী ব্যাংকের ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৭, ২৩ মে ২০১৭ | আপডেট: ১৫:০৫, ২৪ মে ২০১৭

 ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর কুর্মিটোলা গল্ফ ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান এতে সভাপতিত্ব করেন।

শরী‘আহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন, ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের আল-রাজি গ্রæপের ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী, পরিচালক ও আইডিবি প্রতিনিধি ড. আরিফ সুলেমানসহ ১৯ জন পরিচালকের মধ্যে ১৮ জন পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ সভায় উপস্থিত ছিলেন। সভায় ২০১৬ সালের আর্থিক বিবরণী এবং শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

বার্ষিক সাধারণ সভা পরবর্তী এক সংবাদ সম্মেলনে ব্যাংকের চেয়ারম্যান, অন্যান্য পরিচালক, উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারের মালিক এবং পর্ষদের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের জনাব ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী এবং ইসলামী উন্নয়ন ব্যাংক (আইডিবি)-এর প্রতিনিধি পরিচালক ড. আরিফ সুলেমান সাম্প্রতিক গণমাধ্যমে প্রকাশিত ব্যাংক সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তিকর সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করে বর্তমান পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের জোরালো সমর্থন ব্যক্ত করেন। তারা বলেন, বর্তমান পরিচালনা পর্ষদের সকল সদস্য এ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবেন এবং এ পর্ষদের গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বে ব্যাংক উত্তোরোত্তর সমৃদ্ধি এবং কল্যাণের দিকে এগিয়ে যাবে।  তারা ইসলামী ব্যাংক ও বাংলাদেশের সাথে তাদের বাণিজ্য সম্পর্ক অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।     


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি