ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাংলালিংকের সাথে বিশেষ অফারে ফোর-জি সেট আনল সিম্ফনি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ২৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ২১:৪৫, ২৪ এপ্রিল ২০১৮

বাংলাদেশের অন্যতম বৃহৎ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের সাথে বিশেষ অফারে ফোর-জি হ্যান্ডসেট এনেছে দেশীয় মুঠোফোন ব্র্যান্ড সিম্ফনি। ‘সিম্ফনি রোর ভি১৫০’ মডেলের এই মুঠোফোনটি চলতি সপ্তাহে গ্রাহকদের জন্য উন্মোচন করে প্রতিষ্ঠানটি।

সিম্ফনি রোর ভি১৫০-এ আছে ৫.৩৪’’ ফুল ভিশন ডিসপ্লের পর্দা। সামনে ও পিছনের ক্যামেরায় ৫ মেগাপিক্সেল করে ক্যামেরা আছে মুঠোফোনটিতে। এছাড়াও আছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি রম। আর দীর্ঘক্ষণ মুঠোফোনটিকে সচল রাখতে এতে আছে ২৫০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।  

বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোন এবং বান্ডেল অফার ক্রেতাদের ডিজিটাল জীবনযাপনকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। আমরা আশা করি এই দারুন অফার গ্রাহকদের ডিজিটাল জীবনযাপন উপভোগে বিশেষ সহায়ক হবে।”

এডিসন গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার, মোঃ শিহাব উদ্দিন বলেন, “বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হয়ে এই বান্ডেল অফারটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলাদেশের হ্যান্ডসেট ইন্ডাস্ট্রির শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে সিম্ফনি বিভিন্ন শ্রেণীর গ্রাহকদের চাহিদা পূরণ করতে চেষ্টা করে যাচ্ছে। “সিম্ফনি রোর ভি১৫০” ফুল ভিশন বিগ ডিসপ্লেসহ আকর্ষণীয় ফিচারযুক্ত একটি সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট। এর সাথে ফ্রি ৯ জিবি ইন্টারনেট ডেটা, ৩০০ মিনিট টক টাইম এবং ৪৫ জিবি পর্যন্ত ডেটা বোনাস এই অফারটিকে ক্রেতাদের কাছে আরও গ্রহণযোগ্য করে তুলবে।”

মুঠোফোনটির সাথে ৯ জিবি ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট টকটাইম বিনামূল্যে দেবে বাংলালিংক। এছাড়াও নির্দিষ্ট প্যাকেজের সাথে ৪৫ জিবি পর্যন্ত বোনাস ডাটা পাবে গ্রাহকেরা।

তিন মাসে ধাপে ধাপে এই ডাটা ও টকটাইম ব্যবহার করতে পারবে গ্রাহকেরা।  

মুঠোফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ছয় হাজার ৫৯০টাকা।  

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি