ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১২ ১৪২৭

নোবিপ্রবিসাসের সভাপতি রহিম সম্পাদক পাঠান

নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১০, ২০ জানুয়ারি ২০২১

নোয়াখালীর বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশন এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুর রহিম এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান। 

বুধবার (২০ জানুয়ারি) ১:৩০ টায় নব নির্বাচিতদের নাম ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। ফলাফল ঘোষণার সময় নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন ও ড.আবদুল কাইয়ুম মাসুদ উপস্থিত ছিলেন।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে তৌহিদুল ইসলাম হিমেল (দেশ রূপান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক পদে রিপন চন্দ্রশীল  (ভোরের ডাক), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কবীর ফারহান ( দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ  এস জে আরাফাত ( মানবজমিন),  পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক হাসিব আল আমিন (নিউ নেশন),  কার্যকরী সদস্য-১ নুমান রাশেদ (বাংলাদেশ টুডে), কার্যকরী সদস্য-২ সাবিহা তাসমীম (ডেইলি আওয়ার টাইম)। 

উল্লেখ্য, নির্বাচনের ফলাফল ঘোষণার পরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ শিক্ষক-শিক্ষার্থীদের বিভিন্ন পর্যায় এবং বিভিন্ন সংগঠন নবনির্বাচিত এই কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আরকে//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি