ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শ্রীলঙ্কা সফরের  প্রাথমিক স্কোয়াডে ডাক পেলেন জবির শহিদুল

জবি প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৫, ১১ এপ্রিল ২০২১

আসন্ন শ্রীলঙ্কা সফরে জাতীয় ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেয়েছেন জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী শহিদুল ইসলাম । শহিদুল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং  বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী।

শ্রীলঙ্কা সফর উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শুক্রবার (৯ মার্চ) ২১ সদস্যের দল ঘোষণা করে। এতে নতুন মুখ হিসেবে দলে  জায়গা করে নেয় শহিদুল।

জানা যায়, ২০১৭ সালে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লীগে বরিশাল বিভাগের হয়ে আত্মপ্রকাশ ঘটে তরুণ এই ক্রিকেটারের। একই বছরের ২১ নভেম্বর  বাংলাদেশ প্রিমিয়ার লীগে চট্টগ্রাম ভাইকিংসের হয়ে টুয়েন্টি ২০ (টি ২০) ক্রিকেটে অভিষেক হয় শহিদুলের।২০১৮-২০১৯ সেশনে বাংলাদেশ ক্রিকেট লীগে মধ্যাঞ্চল ক্রিকেট দলের বোলিংয়ে নৈপুণ্য দেখিয়ে  প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথম পাঁচ উইকেট শিকার করার কৃতিত্ব অর্জন করেছিলেন ডানহাতি এই পেসার।
গতবছরের ডিসেম্বরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল ম্যাচে বাবার মৃত্যুশোক সামলে  শেষ ওভারে জেমকন খুলনার জয়ের নায়ক হয়েছিলেন শহিদুল ইসলাম।

এদিকে শহিদুলের জাতীয় দলে ডাক পাওয়ার খবরে উচ্ছ্বসিত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তার জন্য শুভকামনা ও আনন্দ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, "শহিদুলের জাতীয় দলে ডাক পাওয়ার খবরটি এই প্রতিকূল পরিস্থিতির মাঝেও অনেক ভালো খবর। এটি বিশ্ববিদ্যালয়ের জন্যও অনেক গর্বের বিষয়। আমরা এজন্য আনন্দিত।"

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি