ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি

সভাপতি মনিরুল, সম্পাদক সাদাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২, ২৯ মার্চ ২০২১

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির ২৩ সদস্যের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ইউরোপিয়ান ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) মনিরুল ইসলাম রিন্টুকে সভাপতি এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপপরিচালক (জনসংযোগ) আবু সাদাতকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

কার্যনির্বাহী পরিষদের অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মুহাম্মাদ ইমতিয়াজ, সহ-সভাপতি নাসিমা খন্দকার ও আবু মিয়া আকন্দ (তুহিন), যুগ্ম সাধারণ সম্পাদক (১) আনোয়ার হাবীব কাজল, (২) এসএম মহিউদ্দিন, অর্থ সম্পাদক মামুন-উল মতিন, সহ-অর্থ সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক কেএম সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক শেখ মাহবুব, সহ-দপ্তর সম্পাদক জিসান আল জুবায়ের।

এছাড়া জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক আল আমিন শিকদার সিহাব, সহ-জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক বাচ্চু শেখ রবিন, প্রচার সম্পাদক নাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক মনজুর হোসাইন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হাসিনা এনজেল, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মতিউর তানিফ, সাংস্কৃতিক সম্পাদক সাজেদ ফাতেমী, সহ-সাংস্কৃতিক সম্পাদক বদিউর রহমান সোহেল, গবেষণা সম্পাদক আব্দুল মতিন ও আন্তর্জাতিক সম্পাদক নাঈম আহমেদ। বিজ্ঞপ্তি

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি