ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:০১:৫৬

Ekushey Television Ltd.

আজ ঢাকা মাতাবে ‘বনি এম’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০১ এএম, ১৩ জুলাই ২০১৮ শুক্রবার

বিশ্বখ্যাত ব্যান্ডদল বনি এম এখন ঢাকায়। বৃহস্পতিবার সকাল ৮টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় দলটি। আয়োজক প্রতিষ্ঠান ক্রেইন্সের কর্মকর্তারা বিমানবন্দরে কয়েক প্রজন্ম মাতানো এই গানের দলকে স্বাগত জানান।

ক্রেইন্সের প্রধান পরিচালন কর্মকর্তা কাজী ফয়সাল আহমেদ বলেন, ‘বনি এমকে আমরা আগেই জানিয়েছি তাদের অনেক ভক্ত রয়েছেন বাংলাদেশে। তারা এটা জেনে খুবই আনন্দিত হয়েছেন। লিজ মিশেল আমাকে বলেছেন আজকের এই আয়োজনে এদেশের দর্শকদের জন্য বেশকিছু চমক নিয়ে এসেছেন তারা।’
‘ড্যাডি কুল’, ‘বাই দ্য রিভার্স অব ব্যাবিলন’ ও ‘ব্রাউন গার্ল ইন দ্য রিং’-এর মতো গানগুলো দিয়ে সত্তর দশকে বিশ্বের গানপ্রেমীদের মাঝে আলোড়ন তোলে বনি এম। ক্রইন্স এর আগে আরও কয়েকজন বিদেশি শিল্পী ও গানের দলকে বাংলাদেশে এনেছে। এরমধ্যে উল্লেখযোগ্য হলো ব্রায়ান অ্যাডামস, মাইকেল লার্নস টু রক, জুলিয়ান মার্লে, গানস অ্যান্ড রোজেস, আশা ভোঁসলে ও রিচার্ড মার্কস।
ফয়সাল আহমেদ বলেন, ‘প্রতিবছর আমরা আন্তর্জাতিক অঙ্গনের পরিচিত কোনো শিল্পী বা গানের দলকে ঢাকায় এনেছি। সেই ধারাবাহিকতায় এবার বনি এমকে আমন্ত্রণ জানানো হয়। তারা এতে সাড়া দেয়। এক সময়ের জনপ্রিয় এই গানের দল কিন্তু এখনো বেশ সক্রিয়।’
বনি এম ফিচারিং লিজ মিশেল লাইভ ইন ঢাকা কনসার্টে অংশ নিতে হলে কাটতে হবে টিকেট। পাওয়া যাবে বিএফসির আউটলেটে, ওয়েস্টিন হোটেলের লবি ও কফি বিন অ্যান্ড টি-লিফ রেস্তোরাঁয়। অনলাইনে বাগডুম ও যেতে চাই নামের ওয়েবসাইটেও টিকেট পাওয়া যাবে।
কনসার্টটি আজ সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি