ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

যৌন হেনস্থা : তনুশ্রীর পাশে নেই প্রত্যক্ষদর্শীরা

প্রকাশিত : ১৫:২৬ ১৬ মে ২০১৯

অভিনেত্রী তনুশ্রী দত্ত। কিছুদিন আগে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে বলিউডে ঝড় তুলেছিলেন। ‘মি টু’ মুভমেন্ট বলিউডে তিনিই শুরু করেছিলেন। গত ৭ মাস আগে নানা পাটেকরের বিরুদ্ধে তারই দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বাইয়ের ওশিওয়ারা থানা।

তনুশ্রীর অভিযোগ ছিল, ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার একটি গানের শুটিংয়ের সময় নানা পাটেকর তার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি নানা পাটেকরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শুটিং সেট ছেড়ে বেরিয়ে যান। ঘটনার পর বিশেষ রাজনৈতিক দলের সন্ত্রাসীদের দিয়ে তার গাড়িতে নানা পাটেকর ভাঙচুর করান।

তনুশ্রীর অভিযোগের ভিত্তিতে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য নিয়েছে পুলিশ। মোট ১২ থেকে ১৩ জনের বক্তব্য রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদের মধ্যে কেউই নাকি তনুশ্রীর সঙ্গে ঘটে যাওয়া ওই ঘটনার কথা মনে করতে পারেননি। কেউই তনুশ্রীর অভিযোগের পক্ষে তথ্য দিতে পারেনি পুলিশকে। এই প্রত্যক্ষদর্শীদের মধ্যে ছিলেন অভিনেত্রী ডেইজি শাহ। তিনি ওই সিনেমাতে কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সহকারী হিসাবে কাজ করেছিলেন।

প্রসঙ্গত, গত নভেম্বরে নানা পাটেকরের বিরুদ্ধে ওশিওয়ারা থানায় অভিযোগ করেছিলেন তনুশ্রী দত্ত। ডেইজি শাহকেও নভেম্বর মাসেই ডেকে পাঠায় পুলিশ। তিনি নাকি জানিয়েছেন, এধরনের কোনও ঘটনার কথাই মনে করতে পারছেন না। পাশাপাশি, অন্যন্য প্রত্যক্ষদর্শীরাও তনুশ্রী অভিযোগ প্রমাণিত হয় এমন কোনও ঘটনার কথাই মনে করতে পারছেন না বলেই জানিয়েছেন।

সূত্র : জি নিউজ

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি