ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আমাকে ছুড়ে ফেলে দিয়েছিল অক্ষয়: শিল্পা শেঠি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ৯ জুন ২০২০ | আপডেট: ১৬:৫৪, ৯ জুন ২০২০

চুয়াল্লিশ পার হয়ে ৪৫ এ পা দিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। বয়স ৪০ কোটা পেরিয়ে গলেও, গ্ল্যামার যেন তাঁর ঊর্দ্ধমুখী। রাজ কুন্দ্রার সঙ্গে জমিয়ে সংসার করলেও, অক্ষয় কুমারের সঙ্গে তাঁর সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে এখনও সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।  

শিল্পা শেঠির সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের সূত্রপাত হয় ম্যায় খিলাড়ি তু আনাড়ি-র শ্যুটিংয়ের সেট থেকেই বলে শোনা যায়। তাঁদের দূরন্ত প্রেম শুরু হয়ে যায় রিল থেকে রিয়েল লাইফে সম্পর্ক পৌঁছে যেতেই। পেজ থ্রি-পাতা যা নিয়ে সরগরম হয়ে ওঠে। কিন্তু শেষ পর্যন্ত অক্ষয়-শিল্পার দূরন্ত জুটি ভেঙে যায়। ট্যুইঙ্কেল খান্নার জন্য তাদের মধ্যে ফাটল সৃষ্টি হয়। এরপর শিল্পার কাছ থেকে দূরে সরে যান অক্ষয় কুমার এমটাই শোনা যায়।
  
অক্ষয় ট্যুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের পর যখন সংসার পাতিয়ে ফেলেন, সেই সময় অর্থাত ২০০০ সালে পুরনো প্রেমিককে নিয়ে বিস্ফোরণ ঘটনা শিল্পা শেঠি। শিল্পা ওই সময় এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে দাবি করেন, অক্ষয় তাঁকে ব্যবহার করে ছুড়ে ফেলে দিয়েছেন। 

ওই সময়  শিল্পা শেঠি অক্ষয়ের সঙ্গে বিচ্ছেদের জন্য ট্যুইঙ্কেলকে দোষারোপ করেননি। নিজের কাছের মানুষই যখন প্রতারণা করে, তখন অন্যকে দোষ দিয়ে কী হবে এমনটাই তিনি বলেছিলেন! ওই সময় প্রকাশ্যে ট্যুইঙ্কেলের কোনও দোষ নেই বলেও মন্তব্য করেন শিল্পা শেঠি। সম্পর্ককে গুরুত্ব দেননি অক্ষয়ই। তাঁদের দুজনের মাঝে সেই কারণেই ট্যুইঙ্কেল হাজির হন বলেও মন্তব্য করেন বলিউড অভিনেত্রী  

শিল্পা আরও বলেন, অক্ষয় তাঁর সঙ্গে প্রতারণা করেছেন তৃতীয় কারও জন্য। ট্য়ুইঙ্কেলের উপর সেই কারণে কোনও ক্ষোভ নেই তাঁর। তবে অতীতকে ভুলে যাওয়া কঠিন। যদিও তিনি অতীত ভুলে নতুন করে জীবনকে এগিয়ে নিয়ে যেতে পেরেছেন তাঁর মধ্যে সেই ক্ষমতা রয়েছে বলেও মন্তব্য করেন শিল্পা। যদিও সম্পর্ক নিয়ে একের পর এক বিস্ফোরণ ঘটালেও, অক্ষয় কুমারকে এ বিষয়ে পালটা কখনও মন্তব্য করতে দেখা যায়নি। শিল্পা শেঠির জন্য এক সময় রবিনা ট্যান্ডনের সঙ্গেও সম্পর্ক ভাঙেন অক্ষয় কুমার এমনটাও শোনা যায়।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি