ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ভীষণ খিদে পাওয়ায় শাহরুখের বাড়িতে অনুরাগ কাশ্যপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ১৩ জুন ২০২০

সেই কলেজে পড়াকালীন সময় থেকেই শাহরুখ ও অনুরাগের পরিচিতি। অনুরাগ কাশ্যপের ভীষণ খিদে পাওয়ায় শাহরুখের বাড়ি ঢুকে পড়েছিলেন। কী ঘটেছিল তারপর? শাহরুখ যখন বলিউডে পা রাখেন তখণ থেকেই নাকি কিং খানের সঙ্গে তাঁর পরিচিতি।

পরিচালক অনুরাগ কাশ্যপ একথা বহুবার বিভিন্ন প্রসঙ্গে জানিয়েছেন। সেই কলেজে পড়াকালীন সময় থেকেই শাহরুখ ও অনুরাগের পরিচিতি। সম্প্রতি অনুরাগ কাশ্যপের এক সাক্ষাৎকারে পুরনো কলেজের দিনের বিভিন্ন প্রসঙ্গই উঠে এসেছে।

অনুরাগ জানায় তারা দুজনেই দিল্লির হংসরাজ কলেজে পড়তেন।  

সেই সূত্র ধরেই একদিন খুব খিদে পাওয়ায় ওর বাড়িতে ঢুকে পড়েন। সেদিন তাকে ওমলেট বানিয়ে খাইয়েছিল এটাও আজ পর্যন্ত তার মনে আছে। তখন শাহরুখ শুধু ওমলেট বানাতেই জানতো। পরবর্তীকালে বেশ কয়েকবার তিনি শাহরুখের বাড়ী মন্নতেও গিয়েছেন, সেখানেও শাহরুখ তাঁকে খাইয়েছেন বলে জানিয়েছেন অনুরাগ।

অনুরাগ আরও জানায়, ''শাহরুখ তার থেকে সিনিয়র ছিল, শাহরুখ সবসময় বড় ভাইয়ের মতো তাকে সাহায্য করে এসেছে। শাহরুখ তাঁর কেরিয়ারে ভীষণভাবেই সফল। কিং খান অনুরাগের স্ট্রাগলিংয়ের দিন গুলোতেও ভীষণভাবে সাহায্য করেছেন। শাহরুখ বলেছিল, সে যেভাবে বলছে সেভাবে চললে অনুরাগ সফল হবে। তবে অনুরাগ চায়নি শাহরুখ তার কেরিয়ার তৈরি করে দিক।''

অবশ্য এটাই  প্রথম নয়, এর আগেও কিং খানের নাম অনুরাগ কাশ্যপের কথাবার্তায় উঠে এসেছে। তাঁর কথাতেই স্পষ্ট অনুরাগের সঙ্গে শাহরুখের সম্পর্কটা মন্দ ছিল না। অনুরাগ  একবার এক সাক্ষাৎকারে বলেন, 'কখনও এমনও হয়েছে, শাহরুখ হয়ত তার সামনে ধূমপান করতে চাইছে না, আমি ওর থেকে দূরে গেলে ও আবার রাগ করেছে।।

অনুরাগ আরও জানায় যে, তিনি শাহরুখ ও এক হলিউড সুপারস্টারকে নিয়ে অ্যালউইন কালিচরণ বানাতে চেয়েছিলাম, অনেকদূর এগিয়ে গিয়েও কাজটা শেষপর্যন্ত হয়নি। তিনি বলেন, শাহরুখের সঙ্গে কাজ না করে তিনি কোথাও যাবেন না। এমন একটা চিত্রনাট্য লিখতে চান, যা শাহরুখ পছন্দ না করে পারবে না।''

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি