ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সুশান্ত চলে যাওয়ায় আবেগে বিহ্বল শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ১৫ জুন ২০২০

টিভি শো ও অ্যাওয়ার্ড ফাংশনসহ সব জায়গাতেই সুশান্ত জানিয়েছেন বলিউডের বাদশার প্রতি তাঁর অকুণ্ঠ ভালোবাসা আর শ্রদ্ধার কথা। প্রিয় ভক্তের মৃত্যুর খবরে সেই আইডলও শোকস্তব্ধ হয়ে পড়েছেন।

রবিবার দুপুরে গোটা দেশকে স্তম্ভিত করে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত অকালেই চলে গেলেন। তাঁর আইডল বলিউডের মেগাস্টার শাহরুখ খান, অত্যন্ত এক্সপ্রেসিভ ও উজ্জ্বল এই অভিনেতার অকাল প্রয়াণে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। সুশান্তকে বিভিন্ন সময় কিং খানের গুনগান করতে দেখা গিয়েছিল।

শাহরুখ ট্যুইটে লিখেছেন, 'ও আমাকে কত ভালবাসতো...ওকে খুব মিস করব। ওর এনার্জি, উত্সাহ এবং আনন্দের সেই হাসি। আল্লাহ তাঁর আত্মাকে শান্তিতে রাখুন। তাঁর কাছের মানুষদের জন্য আমার সমবেদনা রইল। এটা খুবই দুঃখের...খুবই বেদনার। অভিনেতার পরিবারের প্রতি হার্দিক সমবেদনা। এটা সত্যিই দুঃখজনক।'

রবিবার ছিঁছোড়ে অভিনেতার আত্মহত্যার খবর প্রকাশিত হওয়ার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছরেই পৃথিবীকে বিদায় জানালেন। রবিবার মুম্বাইয়ের বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। বেশ কিছুদিন ধরেই তিনি হতাশায় ভুগছিলেন, বাড়িতে থাকা কাগজপত্র থেকে এমনটাই জানা গিয়েছে।

মাত্র কয়েকদিন আগেই সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার প্রাক্তন ম্যানেজার দিশা সলিয়নের অস্বাভাবিক মৃত্যু হয়। গত সোমবার রাতে মুম্বইয়ের মালাদের একটি বহুতলের নীচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে, বোরিভালি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এম এস ধোনি (দ্য আনটোল্ড স্টোরি), পিকে, কেদারানাথ, ছিঁছোড়়ে, কাই পো ছে-র মতো একের পর এক জনপ্রিয় সিনেমায় তাঁর দাপুটে অভিনয় মন জয় করেছিল আসমুদ্রহিমাচলের। সেই সুশান্তই হঠাৎ আত্মহত্যা করেছেন, মানতে পারছেন না গোটা দেশবাসী। 'সুশান্তের আরও বহু মাইল যাওয়ার ছিল', মর্মাহত দেশ! শোকবার্তা মোদীর

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি