ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুশান্তের বাড়িতে প্রাক্তন প্রেমিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ১৬ জুন ২০২০

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে অবশেষে মঙ্গলবার দুপুরে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে এলেন। তার পড়নে ছিল সাদা পোশাক, চুল ছিল এলোমেলো, মুখ মাস্ক দিয়ে ঢাকা ছিল। তার সঙ্গে ছিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু। আজ তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে সরাসরি বাড়িতে আসেন অঙ্কিতা। যদিও গতকাল সুশান্তের শেষকৃত্যে তিনি উপস্থিত হতে পারেন নি।

তারা দুজনে একসঙ্গে একই ধারাবাহিকে অভিনয় করতেন। সুশান্ত-অঙ্কিতা তখন থেকেই একে অপরের প্রেমে পাগল ছিলেন। সুশান্ত-অঙ্কিতার নাম বলিউডের জনপ্রিয় লাভবার্ডস হিসেবে উঠে আসত। সুশান্ত  ও অঙ্কিতা দীর্ঘ ৬ বছর একসঙ্গে ছিলেন। কিন্তু পরবর্তীতে তারা পথ বদল করেছেন। জীবন এগিয়ে গিয়েছে দু’জনেরই। ধীরে ধীরে দু’জনেই অন্য সম্পর্কে ও জড়িয়ে পড়েন।

অভিনেতার মৃত্যুর পর থেকে অঙ্কিতা কোনও মন্তব্য করেননি। তিনি একেবারে চুচাপ ছিলেন। তাঁকে দেখা যায়নি শেষকৃত্যের দিনও।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের আর এক অভিনেত্রী প্রার্থনা সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন যে অঙ্কিতার তাঁর সঙ্গে কথা হয়েছে। সুশান্তের খবর শোনার পরই তিনি অঙ্কিতাকে ফোনে জানিয়েছিলেন। কথাটা শুনার পর অঙ্কিতা কান্না থামাতে পারছিলেন না। কেউ অঙ্কিতাকে ভুল না বোঝে সেই আর্জি ও তিনি জানিয়েছেন। খবরটা শোনার পর থেকেই অঙ্কিতা পাগলের মত কাঁদছে।

সুশান্তের মৃত্যুতে অনেকেই বলিউডকে দায়ী করেছেন। অনেক বলিউড তারকাই নেপোটিজমের দিকে আঙুল তুলেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির ছেলে নয় বলে অনেক কঠিন পথ পেরোতে হয়েছে সুশান্তকে। এমন কথাও অনেকে বলছেন। মনে করা হচ্ছে তদন্তে সেসব প্রশ্নের উত্তর উঠে আসবে। 

অনেককেই জিজ্ঞাসাবাদ করা হবে, অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে সবার আগে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। কারণ তিনিই শেষের দিকে অভিনেতার সবথেকে ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন বলে জানা গেছে।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি