ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ২১ জুন ২০২০ | আপডেট: ১৭:৩২, ২১ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে দায়ের মামলা দায়ের হয়েছে। আরো জানা যাচ্ছে, মুজাফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে বিহারের পাটাহি এলাকার এক বাসিন্দা এই মামলা দায়ের করেছেন। মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী ২৪ জুন।

এই নিয়ে বিহারের মুজাফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দ্বিতীয় পিটিশন দায়ের হল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গত সপ্তাহেই সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী করণ জোহর, একতা কাপুর, সালমান খান, সঞ্জয়লীলা বনশালি সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। জানা যায়, এই মামলাতেও রিয়া চক্রবর্তীর নাম রয়েছে। 

সুধীর কুমার ওঝা রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আর্থিক ও মানসিক ভাবে শোষণের অভিযোগ এনেছিলেন। ভারতীয় দণ্ডবিধির ৩০৬  (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ (প্রতারণা) ধারায় রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হয়।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, রিয়া চক্রবর্তীকে মুম্বাই পুলিশ প্রায় ১১ ঘণ্টা জেরা করে বলে জানা যায়। সুশান্তের সঙ্গে তাঁর ঝগড়ার কথা রিয়া স্বীকার করেছেন বলেও জানা যায়। এছাড়া আরো জানা যায়,  রিয়াকে সুশান্তের পরিবারও বিশেষ পছন্দ করছিলেন না। সুশান্তের শেষকৃত্যে যাতে রিয়া না থাকেন, সেকথাও স্পষ্ট করে দিয়েছিলেন তাঁরা।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি