ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ২৯ ১৪২৭

সুশান্ত প্রসঙ্গে ভক্তদের সালমান খান যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১১, ২১ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পুরো বলিউড থমকে যায়। নেমে আসে শোকের ছায়া। অনেকে সালমান-শাহরুখদের সমালোচনা শুরু করে। এমন সময় সালমান খান ভক্তদের উদ্যোশে কিছু কথা বলেন।

সালমান বলেন, সুশান্তের ভক্তদের আবেগটা বুঝুন, ওনাদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের কাছে সলমান খান এমনই আর্জি জানালেন। সালমান শনিবার রাতে একটি টুইট করে নিজের ভক্তদের শান্ত থাকার এই আবেদন করেন।

টুইটারে সালমান লেখেন,''আমার সমস্ত ভক্তদের আর্জি সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ান। ওদের সম্পর্কে কোনও খারাপ ভাষা ব্যবহার করবেন না। বরং আবেগটা বোঝার চেষ্টা করুন। ওর পরিবার ও ভক্তদের পাশে দাঁড়ান। কারণ তারা তাদের ভালোবাসার ও কাছের মানুষকে হারিয়েছেন। যন্ত্রণাটা বুঝুন। 'প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণের অভিযোগ উঠেছে। আর যাঁদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে সালমান খান তাঁদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়ায় কিছু লোকজন সালমান খানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। 

তাঁদের অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সালমান ক্রমাগত স্বজন পোষণ করে গিয়েছেন। কেউ কেউ এমন অভিযোগ করেছেন, সালমানের কারণেই নাকি সুশান্ত বহু জায়গায় কাজ পাননি। #JusticeForSushantSinghRajput, #BoycottSalmanKhan, #BoycottStarKids এই হ্যাজট্যাগে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন সুশান্তের ভক্তরা। 

সুশান্তের মৃত্যুর পর, এক আইনজীবী বিহারের যে ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন, সেই তালিকায় রয়েছে সালমানের নাম। সুশান্তের মৃত্যুর পর জিয়া খানের মা,  অভিনব কাশ্যপ সহ আরও অনেকেই সালমানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। আবার কিছু লোকজন এমনও রয়েছেন, তাঁদের কঠিন সময়ে সালমানই পাশে দাঁড়িয়েছেন বলেও জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন দিয়া মির্জা, রাবিনা ট্যান্ডন, সুস্মিতা সেনরা। তবে সোশ্যাল মিডিয়ায় লাগাতার আক্রমণের মুখেও সালমান শান্তই রইলেন। তাঁর ভক্তরা যাঁতে সুশান্তের ভক্তদের সঙ্গে কোনওরকম বিবাদে না জড়ান সেই অবেদনই করলেন।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি