ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

জ্যাকলিনের উদ্বেগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৮, ১০ জুলাই ২০২০

জ্যাকলিন ফার্নান্দেজ। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। করোনাভাইরাসের কারণে সকল সিনেমার শুটিং তার বন্ধ। লকডাউনের পুরোটা সময় সালমান খানের খামার বাড়িতে কাটিয়েছেন তিনি। সেখানে বেশ ভালো সময় পার করেছেন। জ্যাকলিন স্বাস্থ্যের ব্যাপারে বেশ সচেতন। নিয়মিত যোগব্যায়াম করেন। গতকাল ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে যোগব্যায়ামের একটি ভিডিও পোস্ট করেছেন এই তারকা। 

যেখানে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘গত কয়েক সপ্তাহ ধরে গভীর উদ্বেগের মধ্যে দিন কাটছে। তবে নিয়মিত যোগব্যায়াম করে সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার শিক্ষা পেয়েছি। আর সবচেয়ে বড় বিষয়, এখনো বেঁচে আছি এজন্য কৃতজ্ঞ।’

জ্যাকলিন যখন সালমান খানের খামার বাড়িতে ছিলেন তখন প্রায়ই ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও শেয়ার করতেন। শুধু তাই নয়, সালমানের সঙ্গে ‘তেরে বিনা’ মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। প্যানভেলে ‘দাবাং’ অভিনেতার খামার বাড়িতেই এর শুটিং হয়েছে।

তবে বর্তমানে সালমান খানের খামার বাড়ি ছেড়ে মুম্বাইয়ে এক বন্ধুর বাড়িতে উঠেছেন জ্যাকলিন। জানা গেছে, লকডাউনের পুরো সময়টাতে মুম্বাইয়ে একা ছিলেন তার এই ঘনিষ্ঠ বন্ধু। জ্যাকলিন জানতে পারেন বন্ধু খুবই মানসিক চাপে রয়েছেন। এরপর এই দুঃসময়ে বন্ধুর পাশে থাকার সিদ্ধান্ত নেন। প্যানভেল থেকে মুম্বাইয়ে বন্ধুর কাছে চলে আসেন তিনি।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি