ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুশান্তের বান্ধবী রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ১৭ জুলাই ২০২০

নেটাগরিকদের একাংশ দাবী করছেন রিয়া চক্রবর্তীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। গতকাল সুশান্তের একটি ছবি দিয়ে অমিত শাহের অফিসিয়াল পেজে রিয়া একটি পোস্ট করেছিলেন। ঐ পোস্টে রিয়া নিজের পরিচয় দিতে গিয়ে লিখেছেন, “স্যর আমি সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্ত চলে গেছে এক মাসের ওপর হয়ে গেল। আমি সরকারের প্রতি আস্থাশীল। আমি চাই এই মৃত্যুর সিবিআই তদন্ত হোক। আমি শুধু জানতে চাই, সুশান্তের ওপর কী এমন চাপ সৃষ্টি করা হয়েছিল যে ওকে আত্মহত্যা করতে হল!” 

এই টুইটের পরেই রিয়ার টুইটার হ্যান্ডলে বড়সড় গোলমাল দেখা যায়। টুইটে লেখা আছে ‘সুশান্ত রাজপুত চক্রবর্তী’। রিয়ার টুইটকে উদ্দেশ্য করে সুশান্তের এক ভক্ত লেখেন, “সুশান্ত বানান ভুল আছে রিয়ার পোস্টে, হয় রিয়ার টুইট হ্যাক করা হয়েছে নয় অন্য কেউ রিয়ার অ্যাকাউন্টে ঢুকে ইচ্ছে করে ভুল বানান লিখেছেন।’’ কেউ আবার লিখেছেন, “রিয়া ইনস্টাগ্রামে একই পোস্ট করেন যদিও সেখানে বানান ঠিক আছে। এটা কী করে হয়? তা হলে কি রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হল?” 

সোশ্যাল মিডিয়া এখন এই প্রশ্নে তোলপাড়। যদিও রিয়া নিজে মুখ খোলেননি। সে দিকে খেয়াল করে নেটাগরিকদের একাংশের বক্তব্য রিয়ার বানান ভুল হয়তো একটা ‘টাইপো’ ছাড়া আর কিছু নয়।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর এক মাস পেরিয়ে গেলেও তাঁর মৃত্যুর সঠিক কারণ আজও অজানা। রিয়া সিবিআই তদন্ত চাইলেও মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ মুম্বাই সংবাদমাধ্যমকে জানান, সুশান্ত কাণ্ডে সিবিআই তদন্ত জরুরি বলে মনে করছেন না। 

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি