ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

অনলাইন গেমিং স্টেশনের ফাঁদে হারালেন লক্ষাধিক টাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ১৮ জুলাই ২০২০ | আপডেট: ১৭:৫৮, ১৮ জুলাই ২০২০

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়

অনলাইন প্রতারণার ফাঁদ, সেলেব থেকে সাধারণ...ছাড় পাচ্ছেন না কেউ-ই। হ্যাকারদের জালিয়াতি যে দিন দিন বেড়েই চলেছে, অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় তা এ বার হাড়েহাড়ে টের পেলেন। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে চুপিসারে হাতিয়ে নেওয়া হল প্রায় দেড় লক্ষ টাকা।

গত ফেব্রুয়ারি মাসে ছেলে মিশুককে নিজের ক্রেডিট কার্ড থেকে অনলাইন গেম স্টেশনের জন্য দুই দফায় ছয় হাজার এবং দুই হাজার টাকা দিয়েছিলেন অর্পিতা। এর পর থেকেই সেই প্লে স্টেশনের তরফ থেকে বিভিন্ন সময়ে অর্পিতার কার্ড থেকে টাকা কেটে নেওয়া হচ্ছিল। সেই টাকার অঙ্কের পরিমাণ খুব একটা বেশি না হওয়ায় বিষয়টা খুব একটা নজরে পড়েনি তাঁর। 

গণমাধ্যমকে অর্পিতা বলেন, “আর সেটাই আমার বড় ভুল ছিল। এর পরেই এক মাসের মধ্যে পর পর ১২ টা ট্রান্সজাকশনে আমার প্রায় দেড় লক্ষ টাকা কেটে নেওয়া হয়।” এর পরেই সাইবার সেলে অভিযোগ জানান তিনি। কথা বলেন ব্যাঙ্কের সঙ্গেও। অনেক কাঠখড় পোড়ানোর পর সেই টাকা ফেরত পেলেও অভিনেত্রীর প্রশ্ন, “আন্তর্জাতিক কোনও সংস্থার ক্ষেত্রে ওটিপি দেওয়ার ব্যবস্থা নেই কেন?”

মানুষকে সতর্ক করার জন্য গোটা বিষয়টি ইতিমধ্যেই টুইটারে জানিয়েছেন অর্পিতা। টাকা ফেরত পেয়েছেন ঠিকই, কিন্তু দুশ্চিন্তা যেন কিছুতেই পিছু ছাড়ছে না তাঁর।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি