ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কঙ্গনার ক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৯, ১৯ জুলাই ২০২০

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বরাবরই বিভিন্ন ইস্যুতে শোবিজ অঙ্গন গরম করে রাখেন এই অভিনেত্রী। কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তিনি বোমা ফাটিয়ে ছিলেন। এবার বলেছেন- সেই কথা যদি তিনি প্রমাণ দিতে না পারেন তবে ‘পদ্মশ্রী’ পুরস্কার ফিরিয়ে দিবেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সরব হয়েছিলেন কঙ্গনা। বলেছিলেন, এটি আত্মহত্যা নয়, এই ঘটনাকে পরিকল্পিত খুন বলা চলে। 

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সবসময় আলোচনায় থাকা অভিনেত্রী। এ সময় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে মুম্বই পুলিশকে একহাত নেন তিনি।

তিনি বলেন, মুম্বই পুলিশের পক্ষ থেকে আমায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছি, আমি মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, তাহলে আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।

কঙ্গনা সাফ জানান, যদি আমি এমন কিছু বলে থাকি, যা আমি প্রমাণ করতে পারবো না, তাহলে আমি জনসমক্ষে বলছি, পদ্মশ্রী ফিরিয়ে দেব। আমাকে আলাদা করে বয়ান রেকর্ড করাতে হয় না, আমি প্রকাশ্যেই সব কথা বলতে পারি। 

অভিনেত্রী বলেন, আমি বলছি না কেউ চাইছিল সুশান্ত মরে যাক, তবে তারা মানসিকভাবে সুশান্তকে এমনটা করতে বাধ্য করেছে।

প্রশ্ন করে তিনি আরও বলেন, মুম্বই পুলিশ কেন আদিত্য চোপড়া, করণ জোহর, রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না? তারা ক্ষমতাবান বলে? পাশাপাশি সঞ্জয়লীলা বনশালি, শেখর সুমনকে কেন সমন পাঠানো হল, তা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন কঙ্গনা। 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি