ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্লাস্টিকে ঢেকে দেওয়া হলো শাহরুখের বাড়ি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ২১ জুলাই ২০২০

করোনা আক্রান্তের সংখ্যা মহারাষ্ট্রে তিন লাখ ছাড়িয়েছে। বলিউডেও করোনার থাবা বসেছে। করোনাভাইরাস অমিতাভ বচ্চনের পরিবারেও হানা দিয়েছে। এই অবস্থায় সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, ছবিতে দেখা যাচ্ছে, বলিউডের বাদশা শাহরুখ খান নিজের বাড়ি 'মন্নত' প্লাস্টিকে ঢেকে দিয়েছেন।

তবে করোনা ভাইরাসের জন্যই 'মন্নত'-কে এমন ভাবে প্লাস্টিকে ঢেকে দেওয়া হয়েছে ভাবা ভুল হবে। কারণ প্রতি বছরই বর্ষার সময় নাকি 'মন্নত'-কে এমন প্লাস্টিকে আচ্ছাদিত করা হয়, এবারও তা করা হয়েছে। কিন্তু করোনার আবহে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

বিভিন্ন রাজ্যের মতোই মহারাষ্ট্রেও করোনার প্রকোপ কমার কোনও লক্ষণ দেখাচ্ছে না। এখনও পর্যন্ত তিন লাখ ১৮ হাজার ৬৯৫টি কনফার্মড কেস সামনে এসেছে। সুস্থ হয়ে উঠেছেন এক লাখ ৭৫ হাজার ২৯ জন। অ্যাক্টিভ কেস এখনও এক লাখ ৩১ হাজার ৬৩৬। মৃত্যু হয়েছে ১২ হাজার ৩০ জনের।

করোনার এই প্রকোপে বচ্চন পরিবার ছাড়াও অনুপম খেরের পরিবারের কয়েক জন সদস্যও আক্রান্ত। এমনকি আমির খান, রেখা, জোয়া আখতার, করণ জোহর, সোহা আলি খানের বাড়ির কাজের লোক, নিরাপত্তা কর্মী বা ড্রাইভার করোনায় আক্রান্ত হয়েছে। এই অবস্থায় অনেকেই ভাবতে শুরু করেছেন, শাহরুখ খানের বাড়ির করোনার কারণে প্লাস্টিকে মুড়ে ফেলা হয়েছে।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি