ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফের ভুয়ো খবরে বিরক্ত অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৮, ২৩ জুলাই ২০২০

একের পর এক ভুয়ো খবরে শাহেনশাহ বিরক্ত এবং তার অনুরাগীরা দিশাহারা। প্রচার হয় অমিতাভ বচ্চনের সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ, এই খবর বৃহস্পতিবার সকাল থেকে সংবাদমাধ্যমের একাংশে ঘুরতেই গোটা দেশ আনন্দে আত্মহারা। খোশ মেজাজে ভাবলেন আরও এক বার বিপদ কাটল। 

কিন্তু বিগ বি সোশ্যালে স্পষ্ট জানিয়েছেন, তাঁকে নিয়ে আবারও ভুয়ো খবর প্রচার হয়েছে। তিনি এখনও করোনামুক্ত হননি। গোটা ঘটনায় ক্ষুব্ধ অমিতাভ, পুরো ঘটনাকে সোশ্যালে দায়িত্বজ্ঞানহীন, মিথ্যে, ভুয়ো, অপপ্রচার রূপে বর্ণনা করেছেন। যদিও তাঁর এই ‘রাগী যুবক’ ইমেজে নতুন করে আরও এক বার মজেছেন নেটাগরিকরা।

গত ১১ জুলাই অসুস্থ হওয়ার পরেও অমিতাভ কিন্তু ইতিবাচক। প্রতি দিন নিয়ম করে ব্লগে নিজের এবং পরিবারের সবার শারীরিক অবস্থার কথা অনুরাগীদের জানাচ্ছেন তিনি। বৃহস্পতিবার নিজের দু’টি ছবির কোলাজ পোস্ট করে অদ্ভুত সুন্দর বর্ণনা দিয়েছেন।

একটিতে পোস্টে  শাহেনশা জোড়হাতে। যার বর্ণনায় তিনি বলেছেন, জোড়হাত মানেই মানবরূপী ঈশ্বরের পূজারী তিনি। আর একটি ছবি সম্ভবত তাঁর ‘কুলি’ ছবির। যেখানে উন্মুক্ত হাত ঈশ্বরের ‘দোয়া’ চাইছে।

বিগ বি, অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার সোয়াব টেস্টে কোভিড মেলায় আপাতত চার জনেই নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। দ্বিতীয় টেস্টের রেজাল্টও পজিটিভ আসায় কবে ছাড়া পাবেন তা আর এখনই বলা যাচ্ছে না।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি